ঠাকুরগাঁওয়ে মায়ের সঙ্গে হাঁটছিল শিশুটি, পেছন থেকে পুলিশের গাড়ির ধাক্কা!

ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ে পুলিশের গাড়ি ধাক্কায় আব্দুল্লাহ নামে দুই বছর বয়সী এক শিশু গুরুতর আহত হয়েছে। বুধবার (২৪ এপ্রিল) দুপুরে কোট চত্বর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। পরে দ্রুত শিশুটিকে উদ্ধার করে জেনারেল হাসপাতালে ভর্তি করে প্রত্যক্ষদর্শী ও পুলিশ সদস্যরা।
প্রত্যক্ষদর্শীরা জানায়, মায়ের সঙ্গে হাত ধরে কোর্ট চত্বরের রাস্তার পাশ দিয়ে হাঁটছিল শিশু আব্দুল্লাহ। হঠাৎ পেছন থেকে দ্রুত গতিতে ছুটে আসে পুলিশের একটি গাড়ি ধাক্কা দেয়। এসময় শিশুটি চাকার নিচে পড়ে যায়। এতে গুরুতর আহত হয় শিশুটি। পুলিশের ওই গাড়ির নম্বর ঢাকা মেট্রো-ঠ-১৪-৩৫-৩০।
পরে স্থানীয় এলাকাবাসী, প্রত্যক্ষদর্শী ও পুলিশ সদস্যরা তাকে উদ্ধার করে ঠাকুরগাঁও জেনারেল হাসাপাতালে ভর্তি করে।
এ ঘটনার খবর জানতে পেরে পুলিশের কর্মকর্তারাও ছুটে যান হাসপাতালে। দ্রুত চিকিৎসার ব্যবস্থা করান তারা।
হাসপাতালের দেয়া তথ্য বলছে, শিশুটির এক পায়ে প্রচণ্ড আঘাত পেয়েছে। সেই সঙ্গে বুকেও আঘাতপ্রাপ্ত হয়। তাকে সময় মতো হাসপাতালে নিয়ে আসা হয়েছে। এক্সরেসহ যাবতীয় পরীক্ষা নিরীক্ষা করা হয়েছে। শিশুটির জ্ঞান ফিরেছে। বর্তমানে সুস্থ আছে। তবে পূর্ণাঙ্গভাবে সুস্থ হতে সময় লাগবে। আহত শিশুটি সদর উপজেলার ফোকদনপুর গ্রামের বাসিন্দা রেজাউল করিমের ছেলে।
হাসপাতালে উপস্থিত আহত শিশুর মা সুরভী বিটিসি নিউজকে জানান, মামলার সংক্রান্ত বিষয়ে সকালে ছেলেকে নিয়ে আদালতে আসেন। হঠাৎ দুপুরে ছেলের এমন দুর্ঘটনার শিকার হয়। ছেলের কিছু হলে নিজের বেঁচে থাকা কঠিন হবে বলে জানান তিনি।
হাসপাতালে উপস্থিত হয়ে শিশুটির সব রকম চিকিৎসা নেয়ার তদারকির সময় জানতে চাইলে সদর থানার এসআই মামুর উর রশিদ জানান, শিশুটি ভালো আছে। সব রকম চিকিৎসার জন্য ব্যবস্থা নেয়া হয়েছে।
এ বিষয়ে সদর থানার ওসি এ বি এম ফিরোজ ওয়াহিদ বিটিসি নিউজকে জানান, শিশুটি এখন ভালো আছে। কেন দুর্ঘটনা ঘটেছে তা খতিয়ে দেখা হচ্ছে। পুলিশের পক্ষ থেকে সার্বিক সহযোগিতা করা হচ্ছে শিশুটি যেন দ্রুতই সম্পূর্ণভাবে সুস্থ হয়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ঠাকুরগাঁও প্রতিনিধি সফিকুল ইসলাম শিল্পী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.