ট্রেন থেকে নামিয়ে পোশাক শ্রমিককে ধর্ষণ

ঢাকা প্রতিনিধিগতকাল বুধবার সন্ধ্যায় ঢাকা-ময়মনসিংহ রেল পথে ট্রেন যোগে জামালপুর যাওয়ার সময় যাত্রাবিরতিকালে জোর করে ট্রেন থেকে নামিয়ে এক পোশাক শ্রমিককে (২৫) ধর্ষণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় আজ বৃহস্পতিবার সন্ধ্যায় অভিযুক্ত শাহীন (২৭) নামে এক যুবককে পুলিশে দিয়েছে এলাকাবাসী।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল বুধবার সন্ধ্যায় গাজীপুরের শ্রীপুরের কাওরাইদে যাত্রাবিরতির সময় কমিউটার ট্রেন থেকে নামিয়ে একটি খোলা মাঠে ওই শ্রমিককে ধর্ষণ করে শাহীন(২৭)। এ ঘটনায় এলাকাবাসী ধর্ষককে সারা রাত আটকে রেখে আজ বৃহস্পতিবার সন্ধ্যায় পুলিশের হাতে তুলে দেয়।

জানা যায়, নির্যাতনের শিকার নারী উপজেলার টেপিরবাড়ি আনোয়ারা-মান্নান টেক্সটাইল কারখানায় চাকরি করেন। তার দেশের বাড়ি জামালপুর জেলায়।

তিনি কারখানার ভেতর আবাসিকে থেকে চাকরি করতেন। গতকাল বুধবার সন্ধ্যায় শ্রীপুর রেলস্টেশন থেকে কমিউটার ট্রেনে করে জামালপুর যাওয়ার সময় কাওরাইদ স্টেশনে ট্রেনটি যাত্রাবিরতি দিলে সেখানে শাহিন উপস্থিত হয়ে তাকে জোর করে প্লাটফর্মে নামায়। সেখানে ওই নারীকে ধর্ষণ করে। ওই নারীর চিৎকার শুনে আশপাশের লোকজন তাকে (নারী) উদ্ধার করে ও ধর্ষককে আটকে রাখে।

শ্রীপুর থানার পুলিশ পরিদর্শক(তদন্ত) শেখ সাদি বিটিসি নিউজকে জানান, খবর পেয়ে ধর্ষককে আটক করে থানায় আনা হয়েছে। নির্যাতনের শিকার নারীকেও থানা হেফাজতে রাখা হয়েছে। ওই নারী কারখানায় চাকরি করেন। তার অভিযোগের ভিত্তিতে মামলা নেয়ার প্রস্তুতি চলছে।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.