ট্রাম্পের সঙ্গে বিচ্ছেদের সুর, সব পোস্ট মুছলেন মেলানিয়া!

(ট্রাম্পের সঙ্গে বিচ্ছেদের সুর, সব পোস্ট মুছলেন মেলানিয়া!–ছবি: সংগৃহীত)
বিটিসি আন্তর্জাতিক ডেস্ক: এ যাবৎকালে সর্বনিম্ন জনপ্রিয়তা নিয়ে হোয়াইট হাউস ছেড়েছেন মেলানিয়া ট্রাম্প। তার সময়টা যে একেবারেই ভালো যাচ্ছে না তা সবারই জানা। কোণঠাসা অবস্থার মধ্যে নতুন করে মেলানিয়ার সঙ্গে ডোনাল্ড ট্রাম্পের সম্পর্ক নিয়ে নতুন জল্পনা-কল্পনা তৈরি হলো।
নতুন খবর, ট্রাম্পের সঙ্গে বিবাহবিচ্ছেদ এখন কেবল সময়ের অপেক্ষা। যদিও মেলানিয়া নিজে থেকে কিছুই বলেননি, তবুও পারিপার্শ্বিক পরিস্থিতি দেখে তেমনটাই মনে করা হচ্ছে।
গত ২০ জানুয়ারী হোয়াইট হাউস ছেড়েছেন ডোনাল্ড ট্রাম্প। তারপর থেকেই জনসমক্ষে সেভাবে দেখা যায়নি মেলানিয়াকে। তিনি এই মুহূর্তে ট্রাম্পের সঙ্গে আছেন কিনা তা নিয়ে রহস্য রয়েছে।
সম্প্রতি একটি সুপার বোল পার্টিতে ট্রাম্পকে দেখা গেলেও তার সঙ্গে ছিলেন না স্ত্রী মেলানিয়া। অনেকে অবশ্য এমনও বলছেন, আসলে মেলানিয়া এখন লোকসমক্ষে আসতে চাইছেন না পরিস্থিতির দিকে তাকিয়েই। কিন্তু সম্প্রতি যেভাবে তিনি তার সব সোশ্যাল মিডিয়া পোস্ট মুছে দিয়েছেন, তা থেকে নতুন করে গুজব শুরু হয়েছে।
মেলানিয়ার অফিসিয়াল ইনস্টাগ্রাম পেজে এখন একটিই পোস্ট অবশিষ্ট রয়েছে। সেটি হলো হোয়াইট হাউস ছাড়ার পরে দেওয়া বিদায়বার্তার পোস্টটি। সব মিলিয়ে নতুন করে জল্পনা তৈরি হয়েছে, সম্পর্কের ফাটলের কারণেই নিজেকে ক্রমশ গুটিয়ে নিচ্ছেন মেলানিয়া।
গত ৩ ডিসেম্বর জো বাইডেনের জয়ের পর থেকেই মেলানিয়ার সঙ্গে তার ডিভোর্সের বিষয়টি নিয়ে আলোচনা শুরু হয়। কানাঘুষা শোনা যাচ্ছিল, মেয়াদ ফুরোলেই ট্রাম্পকে ডিভোর্স দেবেন।
হোয়াইট হাউস ছাড়ার পরেই একটি ভিডিও ভাইরাল হয়েছিল। তাতে দেখা গিয়েছিল, ফোটোগ্রাফারদের সামনে পোজ দেওয়ার সময় ট্রাম্পকে একা রেখেই সামনের দিকে উদাসী ভঙ্গিতে এগিয়ে যাচ্ছেন মেলানিয়া।
আর তাতেই ট্রাম্প এবং মেলানিয়ার বিচ্ছেদের গুঞ্জন আরও তীব্র হতে থাকে। সেই গুঞ্জন অন্য মাত্রা পাচ্ছে মেলানিয়ার সাম্প্রতিক রহস্যময় আচরণ থেকে। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.