টেকনাফে চেকপোস্টে ১০ হাজার পিস ইয়াবাসহ আটক-১

কক্সবাজার প্রতিনিধি: কক্সবাজারের টেকনাফে চেকপোস্টে তল্লাশি চালিয়ে ১০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট এবং একটি মোবাইল ফোন উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।
আটককৃত ব্যক্তি হলেন, টেকনাফ হ্নীলা ইউনিয়নের জাদিমুরা ২৭ নং ক্যাম্পের ব্লক নং সি/১২, এফসিএন নং-২৭৫৩৮৫ এর বাসিন্দা আনিছুল হকের ছেলে মোহাম্মেদ আলী (৩০)।
টেকনাফ ২ বিজিবি ব্যাটালিয়ন অধিনায়ক লেঃ কর্নেল মোঃ মহিউদ্দীন আহমেদ (বিজিবিএমএস) এসব তথ্য বিটিসি নিউজকে নিশ্চিত করেন।
তিনি জানান, শনিবার রাতে টেকনাফ ২বিজিবি ব্যাটালিয়ন এর অধীনস্থ দমদমিয়া বিওপির একটি টহলদল দমদমিয়া চেকপোস্টে নিয়মিত যানবাহন তল্লাশি কার্যক্রম পরিচালনা করছিল। কক্সবাজার থেকে টেকনাফগামী একটি বাস চেকপোস্টে আসলে তা তল্লাশির জন্য থামানো হয়। পরবর্তীতে বিজিবি K৯ এর বিজিডি-১০৪৯ সিপাহী ডগ টাইগার (ল্যাব্রাডোর, পুরুষ, মাদকদ্রব্য) ও ডগ স্কোয়াড সদস্য যথারীতি উক্ত বাসটি তল্লাশী কার্যক্রম শুরু করলে ডগ টাইগার একজন যাত্রীর বসার সীটে, শরীরে ও তার কাছে রক্ষিত ব্যাগে ক্রমাগত ঘ্রান নিতে থাকে এবং সন্দেহমূলক আচরণ প্রকাশ করে। পরবর্তীতে ডগ স্কোয়াডের সদস্য এবং কর্তব্যরত সৈনিক দ্বারা উক্ত যাত্রীর হাতে রক্ষিত কালো পলিথিনের ব্যাগের ভিতরে অভিনব পদ্ধতিতে লুকায়িত অবস্থায় ১০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। এছাড়াও আটককৃত আসামীর নিকট হতে ১টি মোবাইল ফোনও জব্দ করা হয়।
তিনি আরো জানান, আটককৃত রোহিঙ্গাকে জব্দকৃত ইয়াবা ট্যাবলেট এবং মোবাইল ফোনসহ নিয়মিত মামলার মাধ্যমে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর কক্সবাজার প্রতিনিধি আবুল কালাম আজাদ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.