টাঙ্গাইলে মোটরসাইকেল দুর্ঘটনায় এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু

টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইলের দেলদুয়ার উপজেলায় মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে এক কিশোরের মৃত্যু হয়েছে। এসএসসি পরীক্ষার্থী নিহত কিশোরের নাম সিফাত (১৬)। এ দুর্ঘটনায় মোটরসাইকেলের ওপর আরোহী সিয়ামের বন্ধু রানা মারাত্মকভাবে আহত হয়েছে।
শনিবার (৩ সেপ্টেম্বর) রাত সাড়ে আটটার দিকে উপজেলার দেলদুয়ার- পাকুল্লা আঞ্চলিক সড়কের ফায়ার সার্ভিস অফিসের সামনে এ দুর্ঘটনা ঘটে।
নিহত সিয়াম উপজেলার ফাজিলহাটি গ্রামের সানোয়ার হোসেনের ছেলে। সে এ বছর স্থানীয় লাউহাটি উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষার্থী ছিল।
স্থানীয় মানুষজন ও নিহতের পারিবারিক সূত্রে জানা যায় -সিয়াম এবং রানা রাতে মোটরসাইকেল যোগে পাকুল্লা থেকে বাড়ির উদ্দেশ্যে রওনা দেয়। পথিমধ্যে দেলদুয়ার -পাকুল্লা আঞ্চলিক সড়কের ফায়ার সার্ভিস স্টেশনের সামনে পৌছলে তাদের মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের একটি গাছের সঙ্গে সজোরে ধাক্কা লাগে। এ সময় স্থানীয় বাসিন্দারা তাদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠায়।
সিয়ামের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় টাঙ্গাইল জেনারেল হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার করে। ঢাকার উদ্দেশ্যে রওনা হলে পথে সিয়ামের মৃত্যু হয়।
গুরুতর আহত সিয়ামের বন্ধু রানাকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি রেখে চিকিৎসা দেয়া হচ্ছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর টাঙ্গাইল প্রতিনিধি লুৎফর রহমান উজ্জল। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.