টাঙ্গাইলে মাদ্রাসার এক ছাত্রীকে ধর্ষণের দায়ে যুবকের যাবজ্জীবন, অপর আসামী বেকসুর খালাস

বিশেষ প্রতিনিধি: টাঙ্গাইলে ধর্ষণ মামলায় রবিন মিয়া (২৬) না‌মে এক যুবকের যাবজ্জীবন কারাদণ্ড দি‌য়ে‌ছেন আদালত। সেই সঙ্গে এক লাখ টাকা জরিমানা অনাদায়ে আরও এক বছরের কারাদণ্ডের আদেশ দেওয়া হয়েছে।
আজ রবিবার (০৭ আগষ্ট) ২০২২ ইং দুপু‌রে টাঙ্গাইল নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক খালেদা ইয়াসমিন এই রায় ঘোষণা ক‌রেন।
দণ্ডিত রবিন মিয়া (২৬) জেলার সখীপুর উপজেলার গজারচালা এলাকার শাহজাহান মিয়ার ছেলে। ত‌বে এই মামলায় অভিযোগ প্রমাণিত না হওয়ায় অপর আসামি দীপ্তি আক্তারকে বেকসুর খালাস দেওয়া হয়েছে।
নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের সহকারী সরকারি কৌশুলী মোহাম্মদ আব্দুল কদ্দুস জানান, ২০১৬ সালের ৭ জুলাই সখীপুরের একটি মাদ্রাসার দশম শ্রেণির এক ছাত্রীকে রবিন মিয়া তাদের বাড়িতে কৌশলে ডেকে নিয়ে ধর্ষণ করেন।
ওই দিনই ধর্ষণের শিকার ওই ছাত্রীর মা বাদী হয়ে সখীপুর থানায় পাঁচজনকে আসামি করে মামলা দায়ের করেন। তদন্ত শেষে পুলিশ সখীপুর থানার উপপরিদর্শক (এসআই) দেলোয়ার হোসেন ওই বছরের ১ সেপ্টেম্বর রবিন মিয়া ও দীপ্তি আক্তারের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র জমা দেন।
রায় ঘোষণার সময় দণ্ডিত রবিন মিয়া আদালতে উপস্থিত ছিলেন। পরে তাকে পুলিশ হেফাজতে টাঙ্গাইল জেলা কারাগারে পাঠিয়ে দেয়া হয়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.