টাঙ্গাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় ৫ জন নিহত

টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইলের মধুপুর ও মির্জাপুর উপজেলায় পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় শিশু ও নারীসহ ৫ জন নিহত হয়েছেন। গতকাল শুক্রবার (০৭ জানুয়ারি) সকালে মধুপুর -জামালপুর আঞ্চলিক মহাসড়কের মধুপুর বাসস্ট্যান্ড সংলগ্ন রুপালি ফিলিং স্টেশনের কাছে পিকআপ ভ্যান ও সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। মারাত্মক দুর্ঘটনায় ঘটনাস্থলেই তিনজনের মৃত্যু হয়।
নিহতরা হলেন- জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলার মেরুর চর গ্রামের মোঃ সাইদুর রহমানের স্ত্রী শারমিন আক্তার (৩২), তার মেয়ে সোহাগী আক্তার (৩)এবং শেরপুর জেলার শ্রীবরদী এলাকার মিনার উদ্দিনের ছেলে  রাসেল মিয়া (২২)।
মধুপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ তারিখ কামাল বিটিসি নিউজকে বলেন -মধুপুরগামী  পিকআপ ভ্যানের সাথে জামালপুরগামী সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই এক শিশু ও তার মা সহ ৩ জন নিহত হয়।
এদিকে টাঙ্গাইলের মির্জাপুর উপজেলায়  বাস ও কাভার্ড ভ্যানের মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় অন্তত আরো ১০ জন আহত হয়েছেন।
গতকাল শুক্রবার (০৭ জানুয়ারি )দুপুরে উপজেলার বাঁশতৈল ইউনিয়নের তেলিপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন- কাভার্ড ভ্যানের চালক চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলার নন্দীগ্রামের সোলেমানের ছেলে সুরুজ মিয়া (৩২) এবং ঔষধ কোম্পানীর প্রতিনিধি রাজশাহী গোদাগাড়ী উপজেলার লস্করহাট গ্রামের শাজাহান ইসলামের ছেলে মোঃ গোলাম রব্বানী (৩০)।
বাঁশতৈল  পুলিশ ফাঁড়ির এস আই সাখাওয়াত হোসেন বিটিসি নিউজকে জানান -বেলা বারোটার দিকে সখিপুরগামী একটি যাত্রীবাহী বাসের সাথে বিপরীত দিক থেকে আসা একটি কাভার্ড ভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই দুজনের মৃত্যু হয়। আহত হয় অন্তত আরো ১০ জন যাত্রী। আহতদের উদ্ধার করে মির্জাপুর কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর টাঙ্গাইল প্রতিনিধি রহমান উজ্জল। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.