টঙ্গীতে দেয়াল ধসে তিন শ্রমিকের মৃত্যু

গাজীপুর প্রতিনিধি: গাজীপুরের টঙ্গীতে দেওয়াল ধসে ৩ জন নিহত হয়েছেন। শনিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে টঙ্গীর পাগাড় ঝিনু মার্কেট এলাকায় এই ঘটনা ঘটে । এ ঘটনায় আরও ৪ জন আহত হয়েছে।
আহতদের মধ্যে এক জনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলে নিশ্চিত করেছেন টঙ্গী পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আশরাফুল ইসলাম।
নিহতরা হলেন- ময়মনসিংহ জেলার নান্দাইল থানার করইকান্দি গ্রামের আলী হোসেন ছেলে বকুল হোসেন (৩৫) একই গ্রামের বাসিন্দা ধনু মিয়ার ছেলে সুবজ (৫০) ও আকন্দ মিয়ার ছেলে সুলতান (৩৫)
পুলিশ জানায়, শনিবার টঙ্গীর পাগার ঝিনু মার্কেট এলাকায় গাজীপুর সিটি কর্পোরেশনের ড্রেন নির্মাণের কাজ করছিলেন ৩০ জন নির্মাণ শ্রমিক। ড্রেন নির্মাণের জন্য মাটি কাটছিলেন তারা। এসময় একটি বাড়ি ও মাদ্রাসার পুরাতন বাউন্ডারির দেয়াল ধসে পড়লে ঘটনাস্থলে তিন শ্রমিকের মৃত্যু হয়।
পরে হতাহতদের উদ্ধার করে টঙ্গীর শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেলের হাসপাতাল নেওয়া হয়। সেখানে চিকিৎসক ৩ জনকে মৃত ঘোষণা করেন এবং একজন শ্রমিককে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন ।
শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের মেডিক্যাল অফিসার শাহারিয়া লুনা বলেন, মৃত অবস্থায় তিনজনকে হাসপাতালে আনা হয়েছে। ৪জনকে আহত অবস্থায় আনা হয়। যাদের মধ্যে তিনজনকে এ হাসপাতালে ভর্তি করা হয়েছে, অপরজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
টঙ্গী পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আশরাফুল ইসলাম বিটিসি নিউজকে বলেন, বাউন্ডারির ওয়াল ধসে তিন নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে। স্বজনদের আবেদনের প্রেক্ষিতে পরবর্তী আইনি ব্যবস্থা নেওয়া হবে। মরদেহ টঙ্গী শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে রাখা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর গাজীপুর প্রতিনিধি মো. সাইফুল ইসলাম সাইফুল। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.