ঝড়-বৃষ্টি উপেক্ষা করে ইফতার নিয়ে অসহায় ও দুস্থ্য মানুষের মাঝে হাজির রাসিক মেয়র লিটন


প্রেস বিজ্ঞপ্তি: আজ বৃহস্পতিবার বিকেল থেকে রাজশাহীতে ঝড়-বৃষ্টি। তারপরও থেমে থাকেননি তিনি। করোনাভাইরাস ও ঝড়-বৃষ্টি উপেক্ষা করে রিক্সাচালক, অটোরিক্সাচালক, ছিন্নমূল, দুস্থ ও অসহায় মানুষের জন্য ইফতার নিয়ে তাদের সামনে হাজির হন রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র ও মহানগর আওয়ামী লীগ সভাপতি এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।

আজ বৃহস্পতিবার বিকাল পৌনে ৬টায় মহানগরীর নওদাপাড়া আমচত্বর এলাকায় ইফতার বিতরণ করেন তিনি। এভাবেই প্রতিনিয়তই রাজশাহী মহানগরবাসীর জন্য নিরসলভাবে কাজ করে যাচ্ছেন মেয়র।

অন্যান্য দিনের মতো বৃহস্পতিবার বিকেলে মহান মুক্তিযুদ্ধের সংগঠক ও জাতীয় চার নেতার অন্যতম শহীদ এ.এইচ.এম কামারুজ্জামানের পরিবারের পক্ষ থেকে ইফতার বিতরণের আয়োজন করা হয়।

তবে বিকেল থেকে ঝড়-বৃষ্টি শুরু হওয়ায় ইফতার বিতরণ করা হয়ে শঙ্কা দেখা দেয়। তবে ঝড়-বৃষ্টি উপেক্ষা করে চার শতাধিক রিক্সাচালক, অটোরিক্সাচালক, ছিন্নমূল, দুস্থ ও অসহায় মানুষদের মাঝে ইফতার বিতরণ করেন শহীদ এ.এইচ.এম কামারুজ্জামানের সুযোগ্য সন্তান সিটি মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। প্রতিকূল পরিবেশের মধ্যেও ইফতার পেয়ে খুশি উপকারভোগীরা।

ইফতার বিতরণকালে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সাবেক ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক ফিরোজ কবির সেন্টু, ১৭নং ওয়ার্ড কাউন্সিলর ও শাহ মখদুম থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহাদত হোসেন শাহু, ১৭ নং ওয়ার্ড (পূর্ব) আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সারোয়ার হোসেনসহ স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ।

সংবাদ প্রেরক স্বা/-জনসংযোগ কর্মকর্তা, রাজশাহী সিটি কর্পোরেশন, রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.