ঝিনাইদহে গুলিবিদ্ধ দুই মাদককারবারী ব্যবসায়ী আটক

ঝিনাইদহ প্রতিনিধি:  ঝিনাইদহ পৌর এলাকার মথুরাপুর এলাকা থেকে গুলিবিদ্ধ অবস্থায় ২ মাদককারবারী ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।  আজ রবিবার (২৫ আগস্ট) দুপুরে ঝিনাইদহ-চুয়াডাঙ্গা মহাসড়কের মথুরাপুর মোড় থেকে তাদের আটক করা হয়। এসময় উদ্ধার করা হয় ফেন্সিডিল।

আটককৃতরা হলো:  চুয়াডাঙ্গার দামুরহুদা উপজেলার ঈশ্বরচন্দ্রপুর গ্রামের নাজিম উদ্দিনের ছেলে মামুনুর রহমান (২৫) ও মৃত মকবুল হোসেনের ছেলে জেবুল হোসেন (২৬)।

ঝিনাইদহ সদর থানার ওসি মিজানুর রহমান খান বিটিসি নিউজকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারে চুয়াডাঙ্গা থেকে মাদকের একটি বড় চালান ঝিনাইদহে আসছে। এমন সংবাদের ভিত্তিতে ঝিনাইদহ ডিবি পুলিশ ও সদর থানা পুলিশ মথুরাপুর এলাকায় চেকপোস্ট বসায়।

এসময় চুয়াডাঙ্গা থেকে ঝিনাইদহগামী একটি মোটরসাইকেলের গতিরোধ করে তল্লাশি শুরু করলে আরোহী ২ জন ধারালো অস্ত্র দিয়ে পুলিশকে আঘাত করার চেষ্টা করে। এ সময় পুলিশ আত্মরক্ষার্থে গুলি ছোড়ে। এতে মামুনুর রহমান ও জেবুল হোসেন নামের ২ জন মাদককারবারী ব্যবসায়ী গুলিবিদ্ধ হয়।

পরে তাদের কাছ থেকে উদ্ধার করা হয় ৬৬ বোতল ফেন্সিডিল ও জব্দ করা হয় মাদক বহনকারী মোটরসাইকেল। সেখান থেকে তাদের উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ঝিনাইদহ প্রতিনিধি মো: আনোয়ার জাহিদ জামান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.