জয়পুরহাটে কিশোর গ্যাংয়ের মূলহোতাসহ আটক-৩

জয়পুরহাট প্রতিনিধি: জয়পুরহাটে অপরাধ দমনমূলক বিশেষ অভিযান চালিয়ে কিশোর গ্যাংয়ের মূলহোতাসহ তিন জনকে আটক করা হয়েছে। শুক্রবার (২৭ জানুয়ারি) রাত পোনে ৯টার দিকে শহরের পৃথিবী কমপ্লেক্স এলাকা থেকে তাদের আটক করে র‌্যাব।
শনিবার (২৮ জানুয়ারি) র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট ক্যাম্পের কোম্পানি অধিনায়ক মেজর মো. মোস্তফা জামানের স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায়।
আটকরা হলেন-জয়পুরহাট শহরের প্রফেসরপাড়া এলাকার নওশাদ আলীর ছেলে কিশোর গ্যাংয়ের মূলহোতা মো. সাঈদ নাঈম (২৪), গুলশানমোড় এলাকার কোরবান আলীর ছেলে মো. কারিমুল ইসলাম (২৩) এবং শান্তিনগর মহল্লার আব্দুল ওয়াহেদ সরদারের ছেলে মো. নাহিদ হাসান (২৩)।
বিজ্ঞপ্তিতে বলা হয়, শুক্রবার সন্ধ্যার দিকে কিশোর গ্যাংয়ের মূলহোতা নাঈমসহ ছয় জন জয়পুরহাট সদর থানার সামনে পৃথিবী কমপ্লেক্সে একত্রিত হয়ে ছিনতাইয়ের প্রস্তুতি নিচ্ছিল। এমন খবরে জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের স্কোয়াড কমান্ডার সিনিয়র সহকারি পুলিশ সুপার মো. মাসুদ রানার নেতৃত্বে অভিযান চালিয়ে সাঈদসহ গ্যাংয়ের তিন সদস্যকে আটক করা হয়।
এ সময় তাদের কাছ থেকে প্লাস্টিকের পিস্তল, ধারালো টিপ চাকু, গাঁজার পুরিয়াসহ মাদক সেবনের সরঞ্জামাদিও উদ্ধার করে র‌্যাব। আটকদের বিরুদ্ধে জয়পুরহাট সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ অনুসারে মামলা করা হয়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর জয়পুরহাট প্রতিনিধি মো. আসলাম হোসেন#

Comments are closed, but trackbacks and pingbacks are open.