জেলা তথ্য অফিসের উদ্যোগে মোহনপুরে দুই দিনব্যাপি শিশু মেলা সমাপ্ত

পিআইডি প্রতিবেদক: রাজশাহীর মোহনপুর উপজেলা পরিষদ চত্বরে রাজশাহী জেলা তথ্য অফিস আয়োজিত দুই দিনব্যাপি শিশু মেলার আজ সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

মেলায় বক্তাগণ বলেন, আজকের শিশুরা আগামীর ভভিষ্যত। শিশুদেরকে যথাযথ ও যুগোপযোগী শিক্ষাদান এবং তাদের মেধা ও মননশীলতা বিকাশে নানা কর্মসূচি গ্রহণে সরকার অত্যন্ত তৎপর। বক্তাগণ আরো বলেন, প্রতিটি শিশুর মধ্যেই কোন না কোন প্রতিভা লুকিয়ে থাকে। উপযুক্ত পরিবেশ তৈরির মাধ্যমে তাদের সুপ্ত প্রতিভা বিকশিত করে দক্ষ নাগরিক হিসেবে গড়ে তুলতে হবে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২০৪১ সালের মধ্যে উন্নত বাংলাদেশ গড়ার যে প্রত্যয় ব্যক্ত করেছেন তা বাস্তবায়ন করতে শিক্ষার্থীদের দক্ষ করে গড়ে তুলতে পারলে তারা সবোর্চ্চ মেধা কাজে লাগিয়ে দেশের উন্নয়নে কাজ করতে পারবে।

সমাপনী অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: সানওয়ার হোসেনের সভাপতিত্বে উপজেলা চেয়ারম্যান এ্যাডভোকেট মো. আব্দুস সালাম প্রধান অতিথি এবং উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সানজিদা রহমান রিক্তা বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

মেলায় বিজয়ীসহ অংশগ্রহণকারী সকল স্টলের হাতে পুরস্কার তুলে দেয়া হয়। এর আগে বিভিন্ন প্রতিযোগিতায় অংশগ্রহণকারী বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

জেলা তথ্য অফিসের উপপরিচালক নাফেয়ালা নাসরিন সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ডের তাৎপর্য স্বাগত সমাপনী অনুষ্ঠানে বক্তৃতা প্রদান করেন।

পরে মেলঅয় তথ্য অফিসের স্থানীয় শিল্পিদের পরিবেশনায় সংগীতানুষ্ঠান অনুষ্ঠিত হয়। # (প্রেস বিজ্ঞপ্তি ) #

Comments are closed, but trackbacks and pingbacks are open.