জেলার গোমস্তাপুরে নৌকার প্রধান নির্বাচনী কার্যালয়ের সামনে ককটেল বিস্ফোরণ ॥ আহত ২

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জ-২ (গোমস্তাপুর-নাচোল-ভোলাহাট) আসনের নির্বাচনী এলাকা জেলার গোমস্তাপুর উপজেলার রহনপুর পৌরসভায় নৌকা প্রতীকের প্রধান নির্বাচনী কার্যালয়ের সামনে ককটেল বিষ্ফোরণের ঘটনা ঘটেছে। অন্যা একটি নৌকা প্রতীকের অফিসেও ককটেল বিস্ফোরণ করে দূর্বৃত্তরা। এঘটনায় ২ জন আহত হয়েছে।

স্থানীয় সুত্র জানায়, গতকাল শুক্রবার রাত ৮টার দিকে রহনপুর বাজার বেগমকাচারী এলাকায় অবস্থিত আওয়ামীলীগ প্রার্থী সাবেক সাংসদ জিয়াউর রহমানের ব্যক্তিগত ও নৌকা প্রতীকের প্রধান নির্বাচনী কার্যালয়ের সামনে ও শহরের গুরুত্বপূর্ণ স্থান কলেজমোড় এলাকায় একই সময়ে এ ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা বিটিসি নিউজকে জানায়, গতকাল শুক্রবার রাত ৮টার দিকে মোটরসাইকেল আরোহী হেলমেট পড়া দু’জন যুবক রহনপুর বাজার বেগমকাচারী এলাকায় আওয়ামীলীগ প্রার্থী সাবেক সাংসদ জিয়াউর রহমানের প্রধান নির্বাচনী কার্যালয়ের সামনে এবং একই সময় একই কায়দায় শহরের কলেজমোড় এলাকায় ককটেল নিক্ষেপ করে পালিয়ে যায়। এ সময় প্রধান নির্বাচনী কার্যালয়ের সামনে থাকা নেতাকর্মীদের মধ্যে রহনপুর পৌর আওয়ামীলীগের ৩নং ওয়ার্ড সহ-সভাপতি আদর আলী ও ব্যক্তিগত কার্যালয়ের অফিস সহকারী সাব্বির রহমান রনি আহত হয়। আহতাবস্থায় তাদের উদ্ধার করে রহনপুরস্থ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। সংবাদ পেয়ে সহকারী রিটর্নিং অফিসার ও উপজেলা নির্বাহী অফিসার শিহাব রায়হান, গোমস্তাপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জাহিদুর রহমান ও গোমস্তাপুর থানার অফিসার ইনচার্জ জসিম উদ্দিন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এ ব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মাহবুব আলম খান বিটিসি নিউজকে জানান, গোমস্তাপুর উপজেলার রহনপুর পৌরসভায় নৌকা প্রতীকের প্রধান নির্বাচনী কার্যালয়ের সামনেসহ ২টি স্থানে ককটেল বিষ্ফোরণের ঘটনায় মামলা হয়েছে এবং ৪জনকে গ্রেফতার করা হয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.