জেএফএ অনুর্ধ-১৪ মহিলা জাতীয় ফুটবল চ্যাম্পিয়নশীপের চুড়ান্ত পর্বের খেলার ফল

নিজস্ব প্রতিবেদক: মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে অনুষ্ঠিত জেএফএ অনুর্ধ-১৪ মহিলা জাতীয় ফুটবল চ্যাম্পিয়নশীপের চুড়ান্ত পর্বের খেলায় আজ মঙ্গলবার গাইবান্ধা ১-০ গোলে কিশোরগঞ্জ জেলাকে হারিয়ে ৩ খেলায ৬ পয়েন্ট পেয়ে ক’গ্রুপ থেকে রানারআপ হয়েছে ।
বিজয়ী দলের মনি জয়সুচক গোলটি করেন। দিনের অন্য খেলায় রংপুর ১-০ গোলে খাগড়াছড়ী জেলাকে হারিয়ে ৩ খেলায় ৯ পয়েন্ট পেয়ে ক’ গ্রুপ চ্যাম্পিয়ন হয়েছে। বিজয়ী দলের খাদিজা জয়সুচক গোলটি করেন।
এদিকে মাগুরা ২ খেলায় ৬ পয়েন্ট পেয়ে খ’ গ্রপ চ্যাম্পিয়ন হয়েছে। এই চ্যাম্পিয়ন ও রানারআপ দলগুলি সেমিতে অংশ নেবে। আজকের খেলায় নারায়নগঞ্জ, মাগুরা, স্বাগতিক রাজশাহী ও সাতক্ষীরা জেলা অংশ নেবে।
এছাড়াও গতকাল সোমবার দিনগত রাতে নগরীর একটি রেস্তোরায় স্বাগতিক রাজশাহীসহ অংশ গ্রহনকারী দলের খেলোয়াড় ও কর্মকর্তাদের সর্ম্বধনা দেয়া হয়েছে। সম্বর্ধনা অনুষ্ঠানে জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি মোঃ ওয়াহেদুন নবীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজসেবী, রাজশাহী বিভাগীয় ক্রীড়া সংস্থা ও মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি শাহীন আক্তার রেনী।
বাফুফে ও অংশ গ্রহনকারীদলগুলির কর্মকর্তা খেলোয়াড়দের পরিচয় দিতে গিয়ে প্রধান অতিথি বলেন রাজশ্হাী জেলা ক্রীড়া সংস্থার প্রতিষ্ঠিাতা সাধারন সম্পাদক ও বঙ্গবন্ধুর সহযোদ্ধা শহীদ এএইচএম কামারুজ্জামান ও প্রয়াত মহিয়ষী নারী জাহানারা জামানের পুত্র রাজশাহী সিটি কর্পরেশনের মেয়র ও মহানগর আওয়ামী লীগের সভাপতি এএইচএম খায়রুজ্জামানের সহর্ধর্মিনী।
আজ তোমাদের নৈশ্য ভোজের আমন্ত্রন জানিয়েছি ভবিষ্যতে তোমরা যেন খেলাধুলায় উন্নতি করতে পারো বলে তিনি তাদের উৎসাহিত কেেরন। এছাড়াও তিনি বলেন জননেত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা একজন ক্রীড়ামোদী মানুষ। দেেেশর খেলা থাকলেই তিনি পটোকলের তুয়াক্কা না করে চলে যেতেন স্টেডিয়ামে আর খেলা দেখতেন ও খেলোয়াড়দেও উৎসাহ যোগাতেন। তোমরা নিশ্চয় শুনেছো বা দেখেছো তিনি খেলোয়াড়দের সম্মান করে এমনকি তাদের নিজ হাতে রান্না করে খেতে দিয়েছে যা পুর্বে কোন দিন এ ধরনের ঘটনা ঘটেনি। এছাড়াও তিনি অচল ক্রীড়াবিদদের চিকিৎসাসহ যাবতীয় সহযোগিতা করে থাকেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি জি, এম হাসান সালাম (বাবুল) রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.