জামিনে এসে গৃহবধূকে উত্ত্যক্ত করার অভিযোগে যুবকের কারাদণ্ড

দিনাজপুর প্রতিনিধি: দিনাজপুরের হিলিতে গৃহবধূকে উত্ত্যক্ত করার অভিযোগে দেলোয়ার হোসেন (২৮) নামের এক যুবককে ৬ মাসের কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত।
আজ সোমবার (৩০ আগস্ট) সকালে হাকিমপুর উপজেলা নির্বাহি ম্যাজিষ্ট্রেট ও ইউএনও মোহাম্মদ নুর-এ আলম এ দণ্ড প্রদান করেন। দণ্ডপ্রাপ্ত দেলোয়ার উপজেলার বোয়ালদাড় (বানিয়াল) গ্রামের মৃত আনারুল ইসলামের ছেলে।
হাকিমপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোহাম্মদ নুর-এ আলম বিটিসি নিউজকে জানান, কারাদণ্ড প্রাপ্ত দেলোয়ার পাশ্ববর্তী এক গৃহবধূকে প্রায় উত্ত্যক্ত করে আসছিল। তার স্বামী তাকে একাধিকবার নিষেধ করলে সে উল্টো প্রাণনাশের হুমকি দিত। গতকাল রোববার (২৯ আগস্ট) ওই গৃহবধূর স্বামী ব্যবসায়িক কাজে বাহিরে থাকায় সন্ধ্যায় বাড়িতে প্রবেশ করে ওই গৃহবধূকে উত্ত্যক্ত করে।
বিষয়টির সত্যতা নিশ্চিত হয়ে পরদিন আজ সোমবার হাকিমপুর থানা পুলিশের সহযোগিতায় তাকে আটক করে দন্ডবিধি ৩৫৪ ধারা মোতাবেক তাকে ৬ মাসের কারাদণ্ড প্রদান করা হয়।
এছাড়াও ২০১৯ সালের ৪ ডিসেম্বর দেলোয়ার হোসেন প্রতিবেশী যুবক সানিকে প্রকাশ্যে ছুরিকাঘাত করে হত্যা করে। ওই মামলার সে প্রধান আসামী। হত্যা মামলায় জামিনে এসে সে গ্রামের বিভিন্ন মেয়েকে উত্ত্যক্ত করে আসছে বলেও জানান এলাকাবাসী।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর দিনাজপুর প্রতিনিধি মোঃ ইয়ামিন সরকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.