জামায়াত পরিবারে নৌকার মনোনয়ন: পরিবর্তনের দাবীতে বিক্ষোভ


নাটোর প্রতিনিধি: তথ্য জালিয়াতি এবং জামায়াত পরিবারের সদস্যকে নৌকার মনোনয়ন দেওয়া হয়েছে বলে অভিযোগ করেছেন নাটোরের বড়াইগ্রাম উপজেলার চান্দাই ইউনিয়ন আওয়ামীলীগ। ইউনিয়ন আওয়ামীলীগের কোন সদস্য না হয়েও জামায়াত পরিবারের সদস্য শাহনাজ পারভীনকে দলীয় মনোনয়ন দেওয়া হয়েছে।
এমন অভিযোগ এনে আজ শনিবার আওয়ামীলীগের দলীয় মনোনয়ন পরিবর্তনের দাবীতে বিক্ষোভ ও সড়ক অবরোধ করে স্থানীয় আওয়ামী লীগ নেতা কর্মিরা।
দুপুরে চান্দাই ইউনিয়ন আওয়ামী লীগ কার্যালয় থেকে বিক্ষোভ মিছিল বের করে বাজারের বিভিন্ন এলাকা প্রদক্ষিণ করে। পরে চান্দাই মোড়ে প্রধান সড়ক অবরোধ করে প্রতিবাদ সভা করে নেতা কর্মিরা।
এসময় বক্তারা অভিযোগ করেন, ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি শাহনাজ বেগমের সাথে নামের মিল থাকায় ওইসব পদ পদবী ও স্বামীর ভুয়া মুক্তিযোদ্ধার পরিচয় ব্যবহার করে দলীয় মনোনয়ন পান শাহনাজ পরভীন।
তাছাড়া তিনি জামায়াত পরিবারের সন্তান। আর একজন জামায়াত পরিবারের সন্তান নৌকার মনোনয়ন পেতে পারে না। আগামী ১১নভেম্বর জামায়াত পরিবারের সন্তানের পক্ষে কাজ না করারও ঘোষণা দেওয়া হয়। এসময় অবিলম্বে সঠিক তথ্যের ভিত্তিতে ও দলীয় প্রার্থী নির্বাচনের দাবি জানান বক্তারা।
বিক্ষোভ সমাবেশে বর্তমান ইউপি চেয়ারম্যান আনিছুর রহমান সহ ইউনিয়ন আওয়ামীলীগের দলীয় নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.