জামায়াতের প্রেসক্রিপশনে নারায়ণগঞ্জের পুলিশ প্রশাসনে রদবদল করা হচ্ছে : শামীম ওসমান

নারায়ণগঞ্জ প্রতিনিধি: আজ বৃহস্পতিবার বিকেলে সদর উপজেলার ফতুল্লা থানার জালকুঁড়ি এলাকায় নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান নির্বাচনী গণসংযোগ করতে এসে অভিযোগ করে বলেন, নির্বাচনকে সামনে রেখে জামায়াতের প্রেসক্রিপশনে নারায়ণগঞ্জের পুলিশ প্রশাসনে রদবদল করা হচ্ছে। এ ব্যাপারে নির্বাচন কমিশনের কাছে তিনি এর ব্যাখ্যা চাইবেন বলেও জানান তিনি।

শামীম ওসমান বলেন, তার নির্বাচনী এলাকায় ঐক্যফ্রন্টের যে প্রার্থীকে মনোনয়ন দেয়া হয়েছে নারায়ণগঞ্জের নব্বই শতাংশ মানুষই তাকে চেনে না। গত চার পাঁচদিন যাবত বিভিন্ন এলাকা থেকে বিলাসবহুল গাড়ি নিয়ে অচেনা লোকজন নারায়ণগঞ্জের বিভিন্ন এলাকায় ঘাঁটি করছে।

তারা বড় ধরনের কোনো ঘটনা ঘটাতে চায় দাবি করে শামীম ওসমান বলেন, তাদের অন্য কোনো উদ্দেশ্য আছে বলে আমার মনে হচ্ছে। বিএনপি জনবিচ্ছিন্ন হয়ে যাওয়ায় তাদের উদ্দেশ্য সঠিক নয়।

নির্বাচন বানচাল করতে বিএনপি জামায়াতের ইন্ধনে নারায়ণগঞ্জে বড় ধরনের নাশকতামূলক ঘটনার আশঙ্কা প্রকাশ করে শামীম ওসমান বলেন, নারায়ণগঞ্জ রাজনৈতিক এলাকা। এখান কার একটি রাজনৈতিক ঐতিহ্য আছে। এই এলাকার প্রতি খেয়াল রাখতে তিনি নির্বাচন কমিশনকে অনুরোধ জানান।

গণসংযোগকালে ফতুল্লা থানা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দসহ স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর ও জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.