জামালপুরে সাংবাদিক নাদিম হত্যা মামলায় প্রধান আসামী বাবুসহ ৫ আসামির জামিন নামঞ্জুর 

ফাইল ছবি
জামালপুর প্রতিনিধি: জামালপুরের বকশীগঞ্জে সাংবাদিক গোলাম রব্বানী নাদিম হত্যা মামলার প্রধান আসামী সাময়িক বহিষ্কৃত ইউপি চেয়ারম্যান মাহমুদুল আলম বাবুসহ ৫ জনের জামিন না মঞ্জুর করেছে আদালত। এনিয়ে তৃতীয় বার বাবুর জামিন আবেদন নামঞ্জুর করেছে আদালত।
সোমবার দুপুরে জামালপুর চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক তানভীর আহম্মেদ জামিন আবেদন নামঞ্জুর করেন।
রাষ্ট্রপক্ষের আইনজীবী ইউসুফ আলী বলেন, সাংবাদিক গোলাম রব্বানী নাদিম হত্যা মামলায় গ্রেপ্তারকৃত ১৭ আসামীর মধ্যে প্রধান আসামী মাহমুদুল আলম বাবুসহ ৫ আসামি জামিনের আবেদন করেন। বিচারক বাদী ও বিবাদী পক্ষের আইনজীবীর বক্তব্য শুনে তাদের জামিন আবেদন না মঞ্জুর করেন। জামিন আবেদনের ৫ আসামি হলেন, মাহমুদুল আলম বাবু, মকবুল হোসেন, জাকিরুল, রেজাউল ও মনিরুজ্জামান। আসামী পক্ষে আইনজীবী ছিলেন এডভোকেট আব্দুল গফুর।
উল্লেখ্য, গত ১৪ জুন রাতে সাংবাদিক গোলাম রাব্বানী নাদিম পেশাগত দায়িত্ব পালন শেষে বকশীগঞ্জে নিজ বাড়িতে ফেরার পথে উপজেলার পাটহাটি মোড়ে একদল সন্ত্রাসী তার ওপর হামলা চালায়। হামলায় মারাত্মক আহত নাদিম পরের দিন ১৫ জুন ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে মারা যায়। এ ঘটনায় সাধুরপাড়া ইউনিয়ন পরিষদের সাময়িক বহিস্কৃত চেয়ারম্যান মাহমুদুল আলম বাবুকে প্রধান আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন সাংবাদিক নাদিমের স্ত্রী মনিরা বেগম। এজাহারভূক্ত ৫ আসামীসহ এখন পর্যন্ত ১৭ জনকে গ্রেফতার করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর জামালপুর প্রতিনিধি লিয়াকত হোসাইন লায়ন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.