জামালপুরে বাংলাদেশ প্রতিদিনের একযুগে পদার্পণ 

জামালপুর প্রতিনিধি: জামালপুরে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে বাংলাদেশ প্রতিদিনের একযুগে পদার্পণ উদযাপন করা হয়েছে। এ উপলক্ষে আনন্দ শোভাযাত্রা, আলোচনা সভা ও কেক কেটে অনুষ্ঠান উদযাপন করা হয়।
আজ সোমবার সকালে শহরের তমালতলা মোড় থেকে জামালপুরের পুলিশ সুপার মো. নাছির উদ্দিন আহমেদের নেতৃত্বে একটি আনন্দ শোভাযাত্রা বের হয়ে শহর প্রদক্ষিণ করে জামালপুর জেলা প্রেসক্লাব প্রাঙ্গণে গিয়ে শেষ হয়।
পরে জেলা প্রেসক্লাব মিলনায়তনে ক্লাবের সভাপতি ইউসুফ আলীর সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন পুলিশ সুপার মো. নাছির উদ্দিন আহমেদ, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা খন্দকার আব্দুল্লাহ আল মাহমুদ, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ মোকলেছুর রহমান, সহকারী পুলিশ সুপার শিবলী সাদিক, সচেতন নাগরিক কমিটির (সনাক) সভাপতি অজয় কুমার পাল, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শোয়েব হোসেন, সাংবাদিক এম. এ জলিল, ফজলে এলাহী মাকাম, বাংলাদেশ প্রতিদিনের জামালপুর প্রতিনিধি শুভ্র মেহেদী প্রমুখ।
এ সময় বক্তারা বলেন, তথ্য-প্রযুক্তির ব্যাপক অগ্রসরে যখন কাগজে পত্রিকাগুলো সচল রাখাই চ্যালেঞ্জের সম্মুখীন, তখন স্বল্প পরিসরে কিন্তু সবরকম এবং ব্যতিক্রমী সংবাদ পরিবেশন করার ফলে বাংলাদেশ প্রতিদিন পাঠক জনপ্রিয়তায় সবসমই ঊর্ধ্বমুখী অবস্থানে রয়েছে। যার ফলে বাংলাদেশ প্রতিদিন পত্রিকা বাংলাদেশের সর্বাধিক প্রচারিত পত্রিকার গৌরব অর্জন করেছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর জামালপুর প্রতিনিধি লিয়াকত হোসাইন লায়ন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.