জামালপুরে চুরি হয়ে যাওয়া ১০টির অধিক মোবাইল উদ্ধার

জামালপুর প্রতিনিধি: জামালপুরের বিভিন্ন সময়ে বিভিন্ন স্থান থেকে হারিয়ে যাওয়া ‘মোবাইল ফোন’ তথ্য প্রযুক্তির মাধ্যমে উদ্ধার করে তার মালিকদের বুঝিয়ে দিয়েছে জামালপুর সদর থানা পুলিশ।
সেই সাথে তথ্য প্রযুক্তি ও সাইবার ক্রাইম সম্পর্কিত সমস্যা অধিক গুরুত্ব দিয়ে কাজ করে যাচ্ছে জামালপুর জেলা পুলিশ। তারই ধারাবাহিকতায় মোবাইল ফোন উদ্ধার প্রক্রিয়া চলমান রয়েছে বলে এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানানো হয়।
বৃহস্পতিবার (২৫ এপ্রিল) দুপুরে জামালপুর থানা প্রাঙ্গণে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সোহরাব হোসাইন উপস্থিত থেকে উদ্ধারকৃত মোবাইল নিজ নিজ মালিকের নিকট হস্তান্তর করেন।
জামালপুর থানাধীন বিভিন্ন স্থান থেকে বিভিন্ন সময়ে বেশকিছু মোবাইল ফোন হারিয়ে গেছে এমন ঘটনায় মোবাইল মালিকদের সাধারণ ডায়েরীর প্রেক্ষিতে তথ্য প্রযুক্তির মাধ্যমে বিভিন্ন স্থানে অভিযান চালানো হয়।
এ অভিযানে ১০টির অধিক মোবাইল উদ্ধার করা হয়েছে। তবে কাউকে আটক করা যায়নি। মোবাইল ফোন চুরির সঙ্গে জড়িতদের আটকের কাজ করছে পুলিশ।
এসময় জামালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সহ পুলিশের বিভিন্ন কর্মকর্তা এবং উদ্ধার করা মোবাইল মালিক ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর জামালপুর প্রতিনিধি আবু সায়েম মোহাম্মদ সা’-আদাত উল করীম। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.