জামালপুরে গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যা

জামালপুর প্রতিনিধি: জামালপুর শহরের নয়াপাড়ায় মোসলিমা আক্তার (৩০) নামে এক গৃহবধুকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে তার স্বামীর বিরুদ্ধে। ঘটনার পর থেকে ঘর ছেড়ে পালিয়েছে স্বামী রুবেল মিয়া (৩৫)।
পারিবারিক সূত্রে জানা গেছে, পলাতক রুবেল মিয়া মেলান্দহ উপজেলার ঝাউগড়া গ্রামের আলম বাইদের ছেলে।
আজ শুক্রবার (২০ আগষ্ট) ২০২১ দুপুরে শহরের পূর্ব নয়াপাড়া এলাকায় নিহতের বাবার বাড়ি থেকে গৃহবধু মোসলিমার মরদেহ উদ্ধার করে পুলিশ।
স্থানীয় ও পরিবার সূত্রে জানা যায়, মেলান্দহ উপজেলার ঝাউগড়া গ্রামের আলম বাইদের পুত্র। পেশায় রাজ মিস্ত্রি রুবেল মিয়া মৃত মোসলিমা আক্তারকে দুই বছর আগে রুবেল বিয়ে করেন। বিয়ের পর থেকে রুবেল শ্বশুর বাড়িতে ঘর জামাই হিসেবে থাকতেন। মোসলিমা আক্তার জামালপুর শহরের নয়াপাড়ার মৃত মোকছেদ আলী শেখের কন্যা। মোসলিমার এর আগে আরও দুইটি বিয়ে হয়েছিল এবং দুটি সন্তান রয়েছে। পারিবারিক বিরোধে শুক্রবার ভোররাতে স্ত্রী মোসলিমাকে শ্বাসরোধ করে হত্যার পর মৃতদেহ ঘরের বিছানায় রেখে পালিয়ে যায় স্বামী রুবেল মিয়া।
এ ঘটনায় বিষয়ে জামালপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল ইসলাম খান বিটিসি নিউজকে জানান, আজ শুক্রবার দুপুরে গৃহবধু মোসলিমার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জামালপুর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর জামালপুর প্রতিনিধি আবু সায়েম মোহাম্মদ সা‘-আদাত উল করীম। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.