জাতীয় শোক দিবস উপলক্ষে চাঁপাইনবাবগঞ্জে আলোচনা-পুরস্কার বিতরণ ও দোয়া মাহফিল

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:  স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা, পুরস্কার বিতরণ ও দোয়া মাহফিল হয়েছে চাঁপাইনবাবগঞ্জে।

আজ মঙ্গলবার সকালে ইসলামিক ফাউন্ডেশন চাঁপাইনবাবগঞ্জ জেলা কার্যালয়ের আয়োজনে সভায় প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক এ জেড এম নূরুল হক। শহরের ইসলামিক ফাউন্ডেশন চাঁপাইনবাবগঞ্জ জেলা কার্যালয় মিলনায়তনে অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ফাউন্ডেশনের উপ-পরিচালক আবুল কালাম।

সভায় বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মুক্তিযোদ্ধা আলহাজ্ব রুহুল আমিন এবং আলোচক ছিলেন সাবেক ছাত্রনেতা মাহ্ফুজুর রহমান বেঞ্জু। এসময় উপস্থিত ছিলেন, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চাঁপাইনবাবগঞ্জ জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো. আনিছুর রহমান খাঁন, জেলার বিভিন্ন মসজিদের ইমামগণ, ইসলামিক ফাউন্ডেশনের বিভিন্ন স্তরের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ ও বিভিন্ন প্রতিযোগিতায় অংশগ্রহণকারী শিক্ষার্থীরা।

আলোচনা সভায় বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের সদস্যদের জীবনী ও মহান স্বাধীনতা অর্জনে বঙ্গবন্ধুর ভূমিকা নিয়ে আলোচনা করেন বক্তারা। শেষে বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের সকল শহীদদের আত্নার মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।

দোয়া পরিচালনা করেন, ইসলামিক ফাউন্ডেশন চাঁপাইনবাবগঞ্জ জেলা কার্যালয়ের মাস্টার ট্রেইনার মাওলানা মো. তরিকুল ইসলাম। শেষে বঙ্গবন্ধুকে নিয়ে রচনা ও হেফজুল কোরআন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন অতিথিগণ।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.