জাতীয় শোক দিবসে ‘দর্পণ টিভি’তে-কবিতা আবৃত্তি ও আলোচনা


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে চাঁপাইনবাবগঞ্জের মিডিয়া গ্রুপ ‘চাঁপাই দর্পণ’ পরিবারের উদ্যোগে রবিবার সকালে ‘দর্পণ’ স্টুডিওতে ‘কবিতায় বঙ্গবন্ধু ও বিকেলে ‘বাংলাদেশ ও বঙ্গবন্ধু’ শীর্ষক আলোচনা অনুষ্ঠানে বঙ্গবন্ধুর জীবনের বিভিন্ন দিক নিয়ে আলোচনা হয়।
চাঁপাইনবাবগঞ্জ শহরের বাবু গিরিশ চন্দ্র মৌলিক মার্কেট শিল্পকলা মার্কেটের ৪র্থ তলায় ‘চাঁপাই দর্পন’র নিজস্ব কার্যালয়ে বেলা সাড়ে ১২টায় ‘দর্পণ’ স্টুডিওতে ‘কবিতায় বঙ্গবন্ধু’ অনুষ্ঠানে কবিতা আবৃত্তি করেন বীর মুক্তিযোদ্ধা আলহাজ¦ মো. মোস্তাক হোসেন, কবি প্রকাশ চন্দ্র দাস, এ্যাড. রেহানা বিথি, নওসীন আঞ্জুমান আরা রিচি।
অনুষ্ঠান উপস্থাপনায় ছিলেন দর্পণ উপদেষ্টা পরিষদের সদস্য ও চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার অব. শিক্ষা ও সংস্কৃতি কর্মকর্তা কবি এনামুল হক তুফান।
কবিতা আবৃত্তিকালে উপস্থিত ছিলেন গ্রীণভিউ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রোকসানা আহমদ, মোসা. নাজমা বেগম। ‘দর্পণ’ স্টুডিওতে ‘বাংলাদেশ ও বঙ্গবন্ধু’ শীর্ষক আলোচনায় বিকেলে অতিথি হিসেবে ছিলেন চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি, জেলা স্বাচিপের সভাপতি ডা. মো. গোলাম রাব্বানী ও বঙ্গবন্ধু পরিষদের চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক ও বাংলাদেশ উন্মুক্ত বিশ^বিদ্যলয়ের উপ-আঞ্চলিক কেন্দ্র চাঁপাইনবাবগঞ্জ এর সহকারী আঞ্চলিক পরিচালক মো. শামসুজ্জামান বাবু।
অনুষ্ঠান উপস্থাপনায় ছিলেন দর্পণ উপদেষ্টা পরিষদের সদস্য ও চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার অব. শিক্ষা ও সংস্কৃতি কর্মকর্তা কবি এনামুল হক তুফান।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.