‘জাতীয় পার্টির শাসন আমল ছিল এ দেশের স্বর্ণযুগ’ জাতীয় পার্টি’র রাজশাহী মহানগর প্রতিনিধি সভায় সিরাজুল ইসলাম


প্রেস বিজ্ঞপ্তি: জাতীয় পার্টির রাজশাহী মহানগর প্রতিনিধি সভায় সিরাজুল ইসলাম পার্টি, রাজশাহী মহানগর। জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য এ্যাডভোকেট শেখ মুহাম্মদ সিরাজুল ইসলাম বলেছেন, ‘জাতীয় পার্টির শাসন আমল ছিল এ দেশের স্বর্ণযুগ। দেশে শান্তি, শৃঙ্খলা, ধর্মীয় সম্প্রীতি বজায় ছিল। শিক্ষা, স্বাস্থ্য, যোগাযোগ থেকে শুরু করে সর্বক্ষেত্রে দেশের উন্নয়ন হয়েছে।’

আজ শনিবার দুপুরে রাজশাহী মহানগরীর ‘নাইস কনভেনশন সেন্টারে’ পার্টির রাজশাহী মহানগর শাখার প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি আরও বলেন, ‘৯০ সালে জাতীয় পার্টি ক্ষমতা ছেড়ে দেয়ার পর দেশের সর্বক্ষেত্রে সীমাহীন অনিয়ম -দুর্নীতি, শিক্ষাক্ষেত্রে নৈরাজ্য, অস্ত্রের ঝন-ঝনানী, রাষ্ট্রীয়ভাবে অর্থ লুটপাট ও পাচার হয়েছে। চলমান অবস্থা থেকে মানুষ এখন মুক্তি চায়, পরিবর্তন চায়, একটি সুস্থ্য-স্বাভাবিক রাজনৈতিক ধারায় ফিরতে চায়।’

আর কাঙ্খিত সুস্থ্য-স্বাভাবিক রাজনৈতিক ধারায় ফিরতে হলে ভবিষ্যতে জাতীয় পার্টির বিকল্প নেই। তাই আগামী প্রজন্মের জন্য একটা নিরাপদ দেশ গড়ে তোলার লক্ষ্যে জাতীয় পার্টিতে যোগদানের আহবান জানান শেখ সিরাজুল ইসলাম। প্রতিনিধি সভায় উপস্থিত নেতাকর্মীদের নিজেদের মধ্যে ভেদাভেদ ভুলে জাপার নতুন চেয়ারম্যান জিএম কাদেরের নেতৃত্বে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানান তিনি।

জাতীয় পার্টির রাজশাহী মহানগর প্রতিনিধি সভায় সিরাজুল ইসলাম পার্টির রাজশাহী মহানগর শাখার ভারপ্রাপ্ত সভাপতি লুৎফর রহমানের সভাপতিত্বে এবং সম্পাদক খন্দকার মোস্তাফিজুর রহমান ডালিমের সঞ্চালনায় সভায় প্রধান বক্তা ছিলেন প্রেসিডিয়াম সদস্য আব্দুর রশীদ সরকার।

বিশেষ অতিথি ছিলেন বিভাগীয় সাংগঠনিক কমিটির প্রেসিডিয়াম সদস্য মজিবুর রহমান সেন্টু, ভাইস চেয়ারম্যান সরদার শাহজাহান, যুগ্ম মহাসচিব এ্যাডভোকেট তোফাজ্জল হোসেন, নুরুল ইসলাম ওমর ও প্রাদেশিক বিষয়ক সম্পাদক নুরুল ইসলাম তালুকদার।

এছাড়া পার্টির কেন্দ্রীয় নির্বাহী সদস্য এ্যাডভোকেট আব্দুর রশীদ, রাজশাহী মহানগর সহসভাপতি ফেরদৌসি জোহা, এডভোকেট মমতাজুল ইসলাম বাবু, যুগ্ম-সাধারণ সম্পাদক শাহীনুল ইসলাম শাহীন, জাতীয় ছাত্রসমাজের রাজশাহী মহানগর সম্পাদক রামিল হাসান সুইট, রাজশাহী বিশ^বিদ্যালয় শাখার আহবায়ক জাকারিয়া ইসলাম তনু প্রমুখ সভায় বক্তব্য দেন।

সভায় রাজশাহী মহানগর কমিটির অধীনস্থ ৩০টি ওয়ার্ডের প্রতিনিধিরা অংশ গ্রহণ করেন।

বার্তা প্রেরক: মো: শাহিনুল ইসলাম শাহিন, যুগ্ম সাধারন সম্পাদক, রাজশাহী মহানগর জাপা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.