জাতির উন্নয়ন করতে হলে মানসম্মত শিক্ষার বিকল্প নেই : ইউএনও-আদমদীঘি

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার আদমদীঘি উপজেলা নির্বাহি অফিসার সাদেকুর রহমান বলেছেন, বর্তমান সরকার শিক্ষা বন্ধব। সরকার শিক্ষাখাতকে আগ্রধিকার দিয়ে মানসম্মত শিক্ষা ব্যবস্থায় অগ্রনি ভুমিকা রেখেছেন। একটি জাতির উন্নয়ন করতে হলে মানসম্মত শিক্ষার বিকল্প নেই।

তিনি আরও বলেন সরকার মুক্তিযোদ্ধাদের সম্মানী ভাতা বৃদ্ধিসহ তাদের সন্তানদের জন্য সকল সুযোগ সৃষ্টি করে দৃষ্টান্ত সৃষ্টি করেছেন। ভাল শিক্ষার্থী গঠনে শিক্ষক অভিভাবক ও ছাত্রছাত্রীর সমন্বয় থাকতে হবে। তিনি আজ সোমবার সকাল ১০টায় আদমদীঘি মুক্তিযোদ্ধা টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের প্রথম বর্ষপূর্তি উৎসব ও ক্রীড়া সামগ্রী বিতরণ উপলক্ষে আয়োজিত সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি আবির উদ্দিন খানের সভাপতিত্বে ও শিক্ষক রাকিবুল হাসান রনির রনির সঞ্চলনায় সভায় বক্তব্য রাখেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মাহবুবুল হোসেন, প্রাথমিক শিক্ষা অফিসার ছামসুল ইসলাম দেওয়ান, অধ্যক্ষ, উপ্যাধক্ষক অধ্যাপক (অবঃ) নজমুল হুদা খন্দকার, আদমদীঘি প্রেসক্লাবের সভাপতি হাফিজার রহমান, কমিটির সদস্য আব্দুল হামিদ, মজিবর রহমান, ফজলুল হক, জয়েন উদ্দিন, সুবিদ আলী প্রমূখ। পরে শিক্ষার্থীদের মাঝে ক্রীড়া সামগ্রী বিতরন করা হয়।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি মো: হাফিজার রহমান।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.