ক্লেমন টি-২০ ক্রিকেট টুর্নামেন্টে ২টি খেলা অনুষ্ঠিত হয়।

ক্লেমন ক্রিকেট একাডেমি: ক্লেমন রাজশাহী মহিলা ক্রিড়া কমপ্লেক্স মাঠে প্রথম ম্যাচ অনুষ্ঠিত হয় আজ সোমবার সকাল ০৯:০০মিনিটে এতে প্রতিদন্দিতা করে ক্লেমন টাইগার বনাম বানেশ্বর ক্রিকেট একাডেমি । বানেশ্বর ক্রিকেট একাডেমি টসে জিতে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেয়। ক্লেমন টাইগার নির্ধাারিত ২০ ওভারে ৬ হারিয়ে ১২৪ রান সংগ্রহ করে। দলের পক্ষে মঈন সর্বোচ্চ ৪৯ এবং হিমেল ২৬ রান করে।বিপক্ষ দলের তপু ১৯ রানে ৪টি উইকেট দখল করে। জবাবে বানেশ্বর ক্রিকেট একাডেমি ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ৮৫ রান সংগ্রহ করে।দলের পক্ষে সর্বোচ্চ মাহফুজ ২০ এবং টিটো ১৫ রান সংগ্রহ করে। বিপক্ষ দলের রাকিব ৭ রানে ৩টি উইকেট দখল করে।

ফলাফল : ক্লেমন টাইগার ৩৯ রানে জয়লাভ করে।

দ্বিতীয় খেলা শুরু হয় আজ দুপুর ১২: ৩০ মিনিটে এতে প্রতিদন্দিতা করে লোকাল বয়েজ বনাম ইয়াং টাইগাস ক্রিকেট একাডেমি বগুড়া। ইয়াং টাইগার্স ক্রিকেট একাডেমি বগুড়া টসে জিতে বল করার সিদ্ধান্ত নেয়। লোকাল বয়েজ নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১০১ রান সংগ্রহ করে। দলের পক্ষে মুসা ৩৪ এবং রাজিব ২৩ রান সংগ্রহ করে।

বিপক্ষ দলের আহাদ ৩০ রানে ৩টি এবং মুন্না ১৬ রানে ৩টি উইকেট দখল করে জবাবে ইয়াং টাইগার্স ১৪.৫ ওভারে ১ উইকেট হারিয়ে ১০৫ রান সংগ্রহ করে।দলের পক্ষে পাপ্পু ৫১ এবং রিপন ২৬ রান সংগ্রহ করে। বিপক্ষ দলের শ্যামল ২০ রানে ০১টি উইকেট দখল করে।

ফলাফল : ইয়াং টাইগার্স ক্রিকেট একাডেমি বগুড়া ৯ উইকেটে জয়লাভ করে। #( প্রেস বিজ্ঞপ্তি )#

Comments are closed, but trackbacks and pingbacks are open.