জাজিরায় পুলিশের কাছ থেকে আসামি ছিনিয়ে নেয়া সেই যুবলীগ নেতা গ্রেফতার

শরীয়তপুর প্রতিনিধি: শরীয়তপুরের জাজিরা উপজেলার বড় গোপালপুর ইউনিয়নে পুলিশের ওপর হামলা চালিয়ে দুই মাদক কারবারিকে মাদকসহ ছিনিয়ে নেয়ার ঘটনায় যুবলীগ নেতা সাগর মাদবরকে (৩৫) ঢাকা থেকে গ্রেফতার করা হয়েছে।
শুক্রবার (১ মার্চ) গভীর রাতে ঢাকার উত্তরা এলাকা থেকে তাকে গ্রেফতার করে র‍্যাব-৩।
গ্রেফতার সাগর মাদবর বড় গোপালপুর ইউনিয়নের টেকেরকান্দি এলাকার কুদ্দুস মাদবরের ছেলে এবং ইউনিয়ন যুবলীগের সভাপতি। তার বিরুদ্ধে থানায় মারামারি ও হত্যাচেষ্টাসহ আটটি মামলা চলমান আছে।
স্থানীয়, পুলিশ ও র‍্যাব সূত্রে জানা যায়, গত বুধবার (২৮ ফেব্রুয়ারি) রাতে উপজেলার বড় গোপালপুর ইউনিয়নের সূর্যমণি বাজারে অভিযান পরিচালনা করে আধা কেজি গাঁজাসহ আরিফ মাদবর ও সবুজ মাদবর নামের দুই মাদক কারবারিকে আটক করেছে পুলিশ। এ খবর পেয়ে ইউনিয়ন যুবলীগের সভাপতি সাগর মাদবর ও তার লোকজন ডাকাত-ডাকাত চিৎকার দিয়ে পুলিশের ওপর হামলা চালায় ও আসামিদের জোর করে ছিনিয়ে নিয়ে যায়।
এ ঘটনায় পরদিন বৃহস্পতিবার দুপুরে জাজিরা থানা পুলিশের উপসহকারী পুলিশ পরিদর্শক বেলাল হোসেন বাদী হয়ে সাগর মাদবরসহ সাতজনের নাম উল্লেখ ও অজ্ঞাতপরিচয় ১৫ থেকে ২০ জনকে আসামি করে থানায় একটি মামলা করেন। এদিকে ঘটনার পর এলাকা ছেড়ে পালিয়ে যায় যুবলীগ নেতা সাগর মাদবর। পরে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে শুক্রবার মধ্যরাতে রাজধানীর উত্তরা এলাকা হতে তাকে গ্রেফতার করে র‍্যাব-৩।
এ বিষয়ে জাজিরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান বিটিসি নিউজকে বলেন, ‘পুলিশের ওপর হামলা ও আসামি ছিনিয়ে নেয়ার ঘটনায় মূল অভিযুক্ত সাগর মাদবরকে ঢাকার উত্তরা থেকে গ্রেফতার করেছে র‍্যাব। এছাড়া এ ঘটনায় আরও দুই আসামিকে গ্রেফতার করা হয়েছে। বাকি আসামিদের ধরতে অভিযান চলমান আছে।’
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর শরীয়তপুর প্রতিনিধি মো. রেজাউল করিম (রেজা) #

Comments are closed, but trackbacks and pingbacks are open.