জলঢাকা মোটর শ্রমিক ইউনিয়ন উপ-কমিটির পক্ষ থেকে আনন্দ র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত 

জলঢাকা (নীলফামারী) প্রতিনিধি: নীলফামারী জেলা বাস মিনিবাস শ্রমিক ইউনিয়নের ত্রি-বার্ষিক সাধারণ নির্বাচনে আব্দুর রশিদ সাংগঠনিক সম্পাদক পদে নির্বাচিত হওয়ায় জলঢাকা মোটর শ্রমিক ইউনিয়ন উপ-কমিটির পক্ষ থেকে আনন্দ র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
আজ সোমবার (০১ নভেম্বর) সকালে জলঢাকা মোটর শ্রমিক অফিস কার্যালয়ে আব্দুর রশিদকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানান অতিথিবৃন্দসহ শ্রমিক নেতৃবৃন্দ।
শ্রমিক নেতৃবৃন্দদের পক্ষ থেকে অতিথিবৃন্দ ও আব্দুর রশিদকে ফুলেল মালা দিয়ে অভিনন্দন জানানো হয়। পরে মোটর শ্রমিক ইউনিয়ন অফিস কার্যালয় থেকে একটি আনন্দ র‌্যালী নিয়ে পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে জিরোপয়েন্ট মোড়ে সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
জলঢাকা মোটর শ্রমিক ইউনিয়ন উপ-কমিটির সভাপতি ও পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল মজিদ এর সভাপতিত্বে উপস্থিত ছিলেন, পৌর মেয়র ইলিয়াস হোসেন বাবলু, জলঢাকা থানা অফিসার ইনচার্জ ফিরোজ কবির, ট্রাফিক ইন্সপেক্টর (টিআই) মনির হোসেন, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সালাউদ্দীন কাদের,মটর শ্রমিক ইউনিয়নের কোষাধ্যক্ষ ও জাতীয় শ্রমিকলীগের মোক্তার হোসেন, শ্রমিক ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক জোনাব আলী,পৌর স্বোচ্ছাসেবক লীগের সভাপতি জাহাঙ্গীর আলম বাবু,মাইক্রো শাখার সভাপতি তহিদুল ইসলাম,পৌর ছাত্রলীগের সভাপতি সোহেল, সাধারণ সম্পাদক রাজন, আওয়ামীলীগ নেতা কামরুজ্জামান, দপ্তর সম্পাদক গোলাম মোস্তফা, সাংগঠনিক সম্পাদক সাইদুল ইসলাম, শ্রমিক নেতা সোহরাব হোসেন,জুয়েল ইসলাম, মন্জু ইসলাম, সুলতান ইসলাম, বাহাদুর দরগা স্টান্ডন কমিটির সভাপতি ইয়াসিন আলী, সাধারণ সম্পাদক হরি নাথা রায় মীরগঞ্জ স্টান্ডন কমিটির সভাপতি,সম্পাদকসহ স্থানীয় শ্রমিক  নেতাকর্মীসহ অনেকে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর জলঢাকা (নীলফামারী) প্রতিনিধি এরশাদ আলম। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.