জলঢাকা পৌরসভার বাজেট ঘোষণা

জলঢাকা (নীলফামারী) প্রতিনিধি: নীলফামারী জলঢাকায় ১৩ লক্ষ ৬৯ হাজার ৭১৪ টাকা উদ্বৃত্ত রেখে ২০২১-২২ অর্থবছরে ৫১ কোটি ৬৫ লক্ষ টাকার বাজেট ঘোষণা করেছে জলঢাকা পৌরসভা।
আজ বুধবার বিকালে পৌরসভার অস্থায়ী জাইকা অফিসে প্রস্তাবিত বাজেট ঘোষণা করেন পৌর মেয়র ইলিয়াস হোসেন বাবলু। এসময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আব্দুল ওয়াহেদ বাহাদুর।
এছাড়াও অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাবেক সংসদ সদস্য অধ্যাপক গোলাম মোস্তফা, ইউএনও মো. মাহবুব হাসান, পৌর আ’লীগের সাধারণ সম্পাদক আব্দুল মজিদ, জাতীয় পার্টির সদস্য সচিব অধ্যাপক মমিনুল ইসলাম মঞ্জু, অধ্যক্ষ বিবেকানন্দ মোহন্ত, যুবলীগ আহবায়ক সারোয়ার হোসেন ছাদের ও প্রেসক্লাব সাধারণ মাহবুবর রহমান মনি।
প্রস্তাবিত বাজেটে পৌরসভার নিজস্ব আয় (রাজস্ব) ধরা হয়েছে ৩ কোটি ৭৭ লক্ষ ৩০ হাজার ৭১৪টাকা। আনুসাঙ্গিক আয় ৫১ কোটি ৬৫ লক্ষ টাকা সমপরিমাণ অর্থ ব্যয় ধরা হয়েছে প্রস্তাবিত বাজেটে।
আবহাওয়া ও জলবায়ু পরিবর্তন ট্রাস্ট ফান্ড থেকে ১০ কোটি, জাইকা (নবীদেব-২) থেকে ১০ কোটি, অবকাঠামো ও উন্নয়ন প্রকল্প (জনস্বাস্থ্য) থেকে ২০ কোটি টাকা সম্ভাব্য আয় ধরা হয়েছে পৌরসভার ২০২১-২২ অর্থবছরে এ বাজেটে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর জলঢাকা (নীলফামারী) প্রতিনিধি এরশাদ আলম। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.