জলঢাকা উপজেলা আ. লীগের সভাপতি অধ্যাপক গোলাম মোস্তফা ও সাধারন সম্পাদক আবু সাঈদ শামীম

জলঢাকা (নীলফামারী) প্রতিনিধি: নীলফামারী জলঢাকা উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক গোলাম মোস্তফাকে সভাপতি ও খুটামারা মডেল ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আবু সাঈদ শামীমকে সাধারন সম্পাদক করে একটি আংশিক কমিটি ঘোষণা করেছেন, আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ও জেলা কমিটির নেতৃবৃন্দ।
৩০ জুলাই শনিবার মধ্য রাতে নীলফামারী জেলা সার্কিট হাউজে আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও রংপুর বিভাগের দায়িত্বরত সাখাওয়াত হোসেন শফিক এ ঘোষণা দেন।
এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির কার্যকরী সদস্য ও সাবেক এমপি এ্যাডভোকেট হোসনে আরা লুৎফা ডালিয়া, বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির কার্যকরী সদস্য ও সাবেক এমপি এ্যাডভোকেট সফুরা বেগম রুমি, নীলফামারী জেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র দেওয়ান কামাল আহমেদ, সাধারন সম্পাদক এ্যাডভোকেট মমতাজুল হকসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।
এর আগে ঐ দিনে দুপুরে জলঢাকা সরকারি ডিগ্রী কলেজ মাঠে জলঢাকা উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনের প্রথম অধিবেশন জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
সভায় বীরমুক্তিযোদ্ধা সাবেক এমপি ও জলঢাকা উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি অধ্যাপক গোলাম মোস্তফার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারন সম্পাদক এবং তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাসান মাহামুদ এমপি।
বিশেষ অতিথি বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও রংপুর বিভাগের দায়িত্বরত সাখাওয়াত হোসেন শফিক, আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য ও সাবেক এমপি এ্যাডভোকেট হোসনে আরা লুৎফা ডালিয়া, সাবেক এমপি এ্যাডভোকেট সফুরা বেগম রুমি।
উদ্বোধক নীলফামারী জেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র দেওয়ান কামাল আহমেদ, প্রধান বক্তা বাংলাদেশ আওয়ামীলীগ নীলফামারী জেলার সাধারন সম্পাদক এ্যাডভোকেট মমতাজুল হক।
জেলা ও বিভিন্ন উপজেলা থেকে নেতাকর্মীবৃন্দ সম্মেলনে উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি সঞ্চালন করেন সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক শিক্ষাবিদ বীরমুক্তিযোদ্ধা আব্দুল গফ্ফার ও আওয়ামীলীগ নেতা হাফিজুর রহমান।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর জলঢাকা (নীলফামারী) প্রতিনিধি এরশাদ আলম। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.