জলঢাকায় জাতীয় বীমা দিবস উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা 

জলঢাকা (নীলফামারী) প্রতিনিধি: “বীমা দিবসে শপথ করি নিরাপদ জীবন গড়ী” এ প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে নীলফামারীর জলঢাকায় ১ম জাতীয় বীমা দিবস পালন করেছে উপজেলা প্রশাসন।
এ উপলক্ষে আজ রোববার সকালে অর্থ মন্ত্রণালয়ের আর্থিক প্রতিষ্ঠান বিভাগের সহযোগিতায় একটি বর্ণাঢ্য র‌্যালী জলঢাকা পৌর শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করা হয়। র‌্যালীতে অংশ নেন, নীলফামারী -৩ আসনের সাবেক সংসদ সদস্য অধ্যাপক গোলাম মোস্তাফা ও সাবেক পৌর মেয়র ইলিয়াস হোসেন বাবলু।
পরে উপজেলা প্রশাসনের আয়োজনে সহকারী কমিশনার (ভুমি) গোলাম ফেরদৌস এর সভাপতিত্বে  হলরুমের আলোচনা সভায় বক্তব্য রাখেন,উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল ওয়াহেদ বাহাদুর,  উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা চঞ্চল কুমার ভৌমিক, উপজেলা কৃষি কর্মকর্তা শাহ মোহাম্মদ মাহফুজুল হক,ন্যাশনাল লাইফ ইন্সুরেন্স কোম্পানীর জলঢাকা ব্রাঞ্চ কো – অর্ডিনেটর ও ইনচার্জ আলমগীর হোসেন, ফারইষ্ট ইসলামী লাইফ ইস্যুরেন্স কোম্পানীর ব্রাঞ্চ কো-অরডিনেটর ও ইনচার্জ রহিদুজ্জামান সুমন, পপুলার লাইফ ইন্সুরেন্স কোম্পানীর ম্যানেজার সাবেত হোসেন, ডেল্টা লাইফ ইন্সুরেন্স ম্যানেজার আবু বক্কর সিদ্দিক ও ট্রাস্ট লাইফ ইসলামী লাইফ ইন্সুরেন্সের ম্যানেজার মাহমুদুল হোসেন প্রমুখ।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর জলঢাকা (নীলফামারী) প্রতিনিধি এরশাদ আলম। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.