জলঢাকায় ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে র‌্যালী ও আলোচনা সভা

জলঢাকা (নীলফামারী) প্রতিনিধি: সারাদেশের ন্যায় বাংলাদেশ ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়। এরই ধারাবাহিকতায় নীলফামারীর জলঢাকা উপজেলায় ছাত্রলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

জানা গেছে, আজ সোমবার সকালে জলঢাকা পৌর আওয়ামীলীগ কার্যালয় মাঠে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং কেক কাটার মধ্য দিয়ে একটি বর্ণাঢ্য আনন্দ র‌্যালী বের হয়ে জলঢাকা পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে দলীয় কার্যালয়ে এসে আলোচনা সভায় মিলিত হয়।

উপজেলা ছাত্রলীগের সভাপতি হাদিউজ্জামান হাদির সভাপতিত্ব অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সহিদ হোসেন রুবেল, সাবেক সংসদ সদস্য অধ্যাপক গোলাম মোস্তফা।

এসময় বক্তব্য রাখেন জলঢাকা পৌর নির্বাচনের উপজেলা আওয়ামীলীগের মনোনীত প্রার্থী ও উপজেলা আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক মোহসিন আলী, পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক আব্দুল মজিদ, উপজেলা সৈনিক লীগের সভাপতি ও বালাগ্রাম ইউপি চেয়ারম্যান রবিউল ইসলাম (লিপন), উপজেলা যুবলীগের আহ্বায়ক সারোয়ার হোসেন সাদের, সাবেক ছাত্র নেতা সারোয়ার রশিদ, পৌর যুবলীগের আহ্বায়ক নাজমুল কবির মুকুল, যুগ্ম আহ্বায়ক লাবলুর রশিদ, যুবলীগ নেতা রাজীব চৌধুরী, শাহিনুর রহমান, সেলিম রেজা ও ছাত্রলীগ নেতা সম্রাট চৌধুরী প্রমূখ।

এসময় অনুষ্ঠানটি সঞ্চালনা করেন উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আজম সরকার।

অনুষ্ঠানে উপে জলা আওয়ামীলীগের সহযোগী অঙ্গসংগঠনসহ বিভিন্ন ইউনিয়ন থেকে আসা ছাত্রলীগের নেতাকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর জলঢাকা (নীলফামারী) প্রতিনিধি এরশাদ আলম। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.