জয় দিয়ে বিশ্বকাপ বাছাই পর্ব শেষ করলো আয়ারল্যান্ড

বিটিসি স্পোর্টস ডেস্ক: পল স্টার্লিংয়ের সেঞ্চুরিতে জয় দিয়ে বিশ্বকাপ বাছাই পর্ব শেষ করলো আয়ারল্যান্ড। বাছাই পর্বে আয়ারল্যান্ড একমাত্র জয়টি পেয়েছে সংযুক্ত আরব আমিরাতের বিপক্ষে।
মঙ্গলবার (২৭ জুন) ‘বি’ গ্রুপে নিজেদের চতুর্থ ও শেষ ম্যাচে আয়ারল্যান্ড ১৩৮ রানে হারিয়েছে সংযুক্ত আরব আমিরাতকে। গ্রুপ পর্বে নিজেদের প্রথম তিন ম্যাচেই হেরেছিলো আয়ারল্যান্ড। আর তাতেই বিশ্বকাপে খেলার স্বপ্ন শেষ হয়ে যায় তাদের। চতুর্থ ও শেষ ম্যাচে সান্ত্বনার জয়ে বাছাই পর্ব শেষ করলো আইরিশরা। অন্যদিকে ৪ ম্যাচে জয়হীন থেকে আসর শেষ করলো আরব আমিরাত।
বুলাওয়ের অ্যাথলেটিক ক্লাব মাঠে টস হেরে প্রথমে ব্যাটিংয়ে নামে আয়ারল্যান্ড। স্টার্লিংয়ের ১৪তম ওয়ানডে সেঞ্চুরিতে ভর করে ৫০ ওভারে ৪ উইকেটে ৩৪৯ রানের বিশাল সংগ্রহ পায় আইরিশরা। ১৫ চার ও ৮ ছক্কায় ১৩৪ বলে ১৬২ রান করেন স্টার্লিং। এছাড়া অধিনায়ক অ্যান্ড্রু বালবার্নি ৬৬ ও হ্যারি টেক্টর ৫৭ রান করেন। আরব আমিরাতের সঞ্চিত শর্মা নেন ৩টি উইকেট।
জবাবে আয়ারল্যান্ডের নিয়ন্ত্রিত বোলিংয়ে ৩৯ ওভারে ২১১ রানেই গুটিয়ে যায় আরব আমিরাত। দলের পক্ষে সর্বোচ্চ ৪৫ রান করেন অধিনায়ক মোহাম্মদ ওয়াসিম। আয়ারল্যান্ডের জশ লিটল, অ্যান্ডি ম্যাকব্রিন, জর্জ ডকরেল ও কার্টিস ক্যাম্ফার ২টি করে উইকেট নেন। ম্যাচ সেরা হন স্টার্লিং। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.