জয়পুুরহাট র‌্যাবের অভিযানে শ্রমিক দলের সাধারণ সম্পাদক গ্রেপ্তার (ভিডিও)

জয়পুুরহাট প্রতিনিধি: জয়পুুরহাট জেলার সীমান্ত ঘেষা নওগাঁর ধামইরহাটে নাশকতা সৃষ্টি সংক্রান্ত মামলার এজাহার নামীয় আসামী রাজু হোসেন (২৮) কে গ্রেপ্তার করেছে র‌্যাব-৫, সিপিসি-৩ জয়পুুরহাট ক্যাম্পের সদস্যরা।
তিনি উপজেলার হাটনগর গ্রামের মেহেরুল ইসলামের ছেলে এবং পৌর শ্রমিক দলের সাধারণ সম্পাদক।
বৃহস্পতিবার (২৩ নভেম্বর) সকাল ৯ টায় র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্প থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তি থেকে এ তথ্য জানা যায়। এর আগে গত বুধবার (২২ নভেম্বর) রাতে চকময়রাম এলাকা হতে তাকে গ্রেপ্তার করা হয়।
র‍্যাবের পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, দেশব্যাপী চলমান অবরোধের অংশ হিসেবে গত ২৯ অক্টোবর ধামইরহাট থানার রসপুর দাখিল মাদ্রাসা মাঠে রাজু হোসেনসহ আরও অনেকে গাড়ী ভাংচুরসহ বিভিন্ন নাশকতামূলক কর্মকান্ড ও অস্থিতিশীল পরিস্থিতির সৃষ্টি করে। এ ঘটনায় ধামইরহাট থানায় একটি মামলা রুজু হয়।
মামলার পর থেকে দুর্বৃত্তরা আত্মগোপন করে। বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, আসামী রাজু হোসেন ধামইরহাট থানার বিভিন্ন সরকারী স্থাপনা, রাস্তাঘাট, কালভাট, সেতু, বিদ্যুৎ কে›ন্দ্রসহ সরকারী প্রতিষ্ঠানে অন্তর্ঘাত মূলক হামলা করে নাশকতা সৃষ্টির মাধ্যমে সরকারী সম্পদের ক্ষয়ক্ষতি ও জনবলের মধ্যে ভয়ভীতি সঞ্চার করার পরিকল্পনা, প্রস্তুতি ও সহযোগিতা করেছে। এই ঘটনার পর র‌্যাব-৫ তাদের গ্রেপ্তারে অভিযান শুরু করে।
গোয়েন্দা তথ্যের ভিত্তিতে, জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক মেজর মোঃ শেখ সাদিক এবং স্কোয়াড কমান্ডার সিনিয়র এএসপি মোঃ রফিকুল ইসলাম এর নেতৃত্বে এক দল চৌকস র‌্যাব সদস্য বুধবার রাত ৭টায় উপজেলার চকময়রাম এলাকা থেকে তাকে গ্রেপ্তার। এ ঘটনায় জড়িত অন্যান্যদের গ্রেপ্তারে অভিযান চলমান রয়েছে। আসামী রাজুকে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করতে ধামইরহাট থানায় হস্তান্তর করা হয়েছে বলে প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর জয়পুরহাট প্রতিনিধি নিরেন দাস। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.