চাঁপাইনবাবগঞ্জে জালিয়াতি মামলায় বিনোদপুর স্কুলের প্রধান শিক্ষক কারাগারে

বিশেষ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার বিনোদপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ সাবিরুদ্দিন গত ২০ নভেম্বর থেকে জমি জালিয়াতি ও প্রাণ নাসের হুমকির মামলায় কারাগারে রয়েছে বলে অভিযোগ উঠেছে।
২২ নভেম্বর সরজমিনে গিয়ে হাজিরা খাতায় দেখা যায় সাবির উদ্দিন গত ১৯ নভেম্বর শেষ বিদ্যালয়ে এসেছিলেন। বিনোদপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ সাবিরুদ্দিনের রুমে তালাবদ্ধ অবস্থায় রয়েছে।
এ বিষয়ে বিদ্যালয়ের সিনিয়র সহকারী শিক্ষক মোঃ আবুল কালাম আজাদ বলেন, প্রধান শিক্ষক সাবিরুদ্দিন পারিবারিক জমিজামার মামলায় কারাগারে রয়েছে। প্রধান শিক্ষক সাবিরুদ্দিন ইসলাম পরিবারের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তারা জেলে থাকার বিষয়টি অস্বীকার করে।
মামলার বাদি প্রধান শিক্ষক মোঃ সাবিরুদ্দিনের আপন ছোট ভাই মোঃ সাদিকুল ইসলাম বলেন, আমি চাঁপাইনবাবগঞ্জ আদালতে জমি জালিয়াতি ও প্রাণ নাসের হুমকির প্রেক্ষিতে মামলা দায়ের করি, সেই মামলায় প্রধান শিক্ষক সাবিরদ্দিন গত ২০ নভেম্বর থেকে কারাগারে রয়েছেন।
২০ নভেম্বর আদালত বিকাল ৪টা পর্যন্ত আমার সাথে সমাধান করার সময় দিয়েছিলেন, কিন্তু সাবিরুদ্দিন আমার সাথে কোন সমাধান করবে না বলে সাফ জানিয়ে দেন। প্রেক্ষিতে আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন, তিনি এখন বর্তমানে কারাগারে রয়েছেন।
উক্ত বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির মেয়াদ শেষ হওয়ায় বর্তমানে উপজেলা নির্বাহী অফিসার আবুল হায়াত ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব পালন করছেন।
প্রধান শিক্ষক জেলে থাকার বিষয়টি জানতে চাইলে তিনি বলেন, বিনোদপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাবিরুদ্দিন জেলে আছে কি না আমরা জানা নাই। জেনে ব্যবস্থা গ্রহণ করবো। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.