জয়পুরহাটে ভিডিও গেম খেলার সময় ট্রেনের ধাঁক্কায় প্রাণ গেল কলেজ ছাত্রের

জয়পুরহাট প্রতিনিধি: সেহরি খাওয়ার পর বাড়ির পাশে রেললাইনের ওপর বসে মোবাইল ফোনে ফ্রি ফায়ার গেম খেলার সময় ট্রেনে কেটে সৈয়দ জিহান নামে এক কলেজছাত্র প্রাণ হারিয়েছেন।
শনিবার (৩১ মার্চ) ভোরে জয়পুরহাট শহরের বিশ্বাসপাড়াসংলগ্ন রেললাইন এলাকায় এ দুর্ঘটনা ঘটে। সৈয়দ জিহান শহরের ঠেঙ্গামারা পলিটেকনিক ইন্সটিটিউটের কারিগরি শাখার দ্বিতীয় বর্ষের ছাত্র ও জয়পুরহাট শহরের বিশ্বাসপাড়া মহল্লার সৈয়দ সুজনের ছেলে।
পুলিশ ও স্থানীয়রা গণমাধ্যম কর্মীদের জানান, রেললাইনে গেম খেলায় মগ্ন থাকা অবস্থায় একটি ট্রেনের ধাক্কায় গুরুতর আহত হয়ে জিহান রেললাইনের পাশে পড়ে জ্ঞান হারান। সকাল ৬ টার দিকে প্রতিবেশী এক নারী তাকে পড়ে থাকতে দেখে চিৎকার দিলে স্থানীয়রা ছুটে গিয়ে তাকে উদ্ধার করে জয়পুরহাটের ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে ভর্তি করেন। সেখানে তার অবস্থার অবনতি হলে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ এ্যান্ড হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
এবিষয়ে সান্তাহার রেলওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মোক্তার হোসেন মুঠোফোনে বিটিসি নিউজকে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে জিআরপি পুলিশ পাঠানো হয়েছে। বগুড়া থানা পুলিশের ময়নাতদন্ত শেষে লাশটি তার পরিবারের কাছে হস্তান্তর করা হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর জয়পুরহাট প্রতিনিধি নিরেন দাস। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.