জনতা ব্যাংক স্টাফ পরিচয়ে বয়স্কভাতার কার্ড করে দেয়ার নামে টাকা হাতিয়ে নেয়ার অভিযোগ

দামুড়হুদা (চুয়াডাঙ্গা) প্রতিনিধি: দামুড়হুদার কার্পাসডাঙ্গা জনতা ব্যাংক শাখার স্টাফ পরিচয়ে কার্পাসডাঙ্গা ইউনিয়নের বিভিন্ন মানুষের বয়স্ক, বিধবা সহ বিভিন্ন সুবুধা দেয়ার কথা বলে টাকা হাতিয়ে নেয়ার অভিযোগ উঠেছে সুবল পুর মাঝ পাড়ার মৃত গাজির রহমানের ছেলে আ.হামিদের বিরুদ্ধে।

অভিযোগ সুত্রে জানা গেছে দামুড়হুদারর কার্পাসডাঙ্গা ইউনিয়নের বিভিন্ন ভাতাভোগীদের কার্পাসডাঙ্গা জনতা ব্যাংকের সহযোগী স্টাফ আ.হামিদ।
সেই সুত্রে এলাকার মানুষের নিকট রয়েছে তার ব্যাপক পরিচিতি বয়স্কভাতা, বিধবা ভাতা প্রতিবন্ধি, কর্মসৃজন কর্মসৃচী সহ সকল লেনদেন করেন আ.হামিদ। সেই সুত্রে সাধারণ মানুষকে ভুল বুঝিয়ে তাদের এ সমস্ত সুবিধাভোগী কার্ড করে দেবার কথা বিভিন্ন মানুষের নিকট অর্থ নেবার অভিযোগ উঠেছে।
ভুক্তভোগী কার্পাসডাঙ্গা ইউনিয়নের বাঘাডাঙ্গা গ্রামের মৃত খেদের আলীর স্ত্রী মোমেনা বেগমের  বিধবা ভাতা কার্ড করে দেবার নাম করে ১১’শ টাকা হাতিয়ে নিয়েছে।
মোমেনা বেগমের ছেলে তারিকুল ইসলাম বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, আমার মায়ের কার্ড করে দেবার জন্য আমি আ. হামিদ কে ১১’ শ টাকা দিয়েছি।
এ বিষয়ে জনতা ব্যাংক শাখার ব্যবস্হাপক রশিদুল ইসলামের নিকট জানতে চাইলে তিনি বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, আ.হামিদ বলে কোন স্টাফ আমাদের নেই । আমাদের এখানে লোক বল সংকট থাকার কারণে সে আমাদেরকে সহযোগিতা করত। পরে আ. হামিদের সাথে মোবাইলে কথা হলে তিনি বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, এ ধরণের অভিযোগ সম্পন্ন মিথ্যা ও বানোয়াট।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর দামুড়হুদা (চুয়াডাঙ্গা) প্রতিনিধি মোস্তাফিজ কচি। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.