জনগনের রায় নিয়ে আমরা বঙ্গভবন দখল করব – বিএনপির যুগ্ম মহাসচিব

পঞ্চগড় প্রতিনিধি: আওয়ামী লীগের সম্মেলনে ওবায়দুল কাদের বলেন আপনারা দলটাকে বাঁচান টাকা পয়সা দিয়ে নমিনেশন দিয়েন না আর পদ পদবী বিক্রি করিয়েন না।এটাতো লুকোচুরির খেলা। আবার হুংকার দিয়ে বলেন ডিসেম্বরের পড়ে মাঠে নামতে দিবেন না, মাঠে আপনারা থাকেন, মাঠ দখল করেন, রাজপথ দখল করেন,আমরা জনগনের রায় নিয়ে বঙ্গভবন দখল করব,আমরা নিরপেক্ষ সরকারের সর্বজন গ্রহনযোগ্য নির্বাচন কমিশনের অধিনে নির্বাচনে অংশগ্রহন করে গনভবন দখল করব।
আপনারাদের রাজপথে মানায় আপনারা রাজপথেই থাকুন।
বৃহস্পতিবার (১০ নভেম্বর)দুপুরে হেলিপোর্ট বাজার এলাকার আনোয়ারের মিল মাঠ চত্তরে পঞ্চগড় জেলা যুবদলের সম্মেলনের প্রথম অধিবেশনে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির যুগ্ম মহাসচিব এ্যাড.সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল প্রধান অতিথির বক্তব্যে এ মন্তব্য করেন।
তিনি আরো বলেন,আপনারা মুছলেকার কথা বলেন, সর্বপ্রথম মুছলেকা শেখ হাসিনা দিয়েছেন ফখরুদ্দীন ও মউনদ্দিনের কাছে।মুছলেকা দিয়ে দেশের বাইরে চলে গেছিলো। তখন খালেদা জিয়া কারাগার থেকে নির্দেশনা দিয়েছেন অবিলম্বে শেখ হাসিনাকে দেশে ফিরত আনতে হবে।আমরা বলেছি তাকে ফিরত আনার জন্য।নইলে আরেকটা নতুন স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত হইত।বিএনপির কোন প্রত্যাবর্তন দিবস নাই।
সম্মেলনের উদ্ভোধক হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের সাধারন সম্পাদক মো.আবদুল মোনায়েম মুন্না।
জেলা যুবদলের আহবায়ক ফেরদৌস ওয়াহিদ রাসেল সভাপতিত্বে এবং সদস্য সচিব নুরুজ্জামান বাবুর সঞ্চালনায় এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও পঞ্চগড় জেলা বিএনপির সদস্য সচিব ফরহাদ হোসেন আজাদ, জেলা বিএনপির আহবায়ক জাহিদুল ইসলাম কাচ্চু।
প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন,বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাবেক সহ-সভাপতি ও জেলা যুবদল সম্মেলনের প্রধান নির্বাচন কমিশনার রুহুল আমিন আকিল প্রমূখ।এসময় বিএনপি ও যুবদলের বিভিন্ন জেলা উপজেলা শাখার নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
জেলা যুবদলের সম্মেলনে সভাপতি পদে দুইজন ও সাধারণ সম্পাদক পদে আট জন প্রার্থী হয়েছেন।একইদিন বিকালে পঞ্চগড় শহরের কমিউনিটি সেন্টারে ২৭৮ জন কাউন্সিলরের ভোট গ্রহনের মাধ্যমে জেলা যুবদলের নতুন নেতৃত্ব নির্বাচন করবেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর পঞ্চগড় প্রতিনিধি শেখ সম্রাট হোসাইন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.