জনকল্যাণমুখী হয়ে সমাজের মানুষের জন্য কাজ করবে “অসকস” উদ্বোধনী অনুষ্ঠানে -সিটি মেয়র 

রংপুর প্রতিনিধি: বাংলাদেশ অবসরপ্রাপ্ত সশস্ত্রবাহিনী কল্যাণ সোসাইটি (অসকস) এর রংপুর জেলা শাখা কার্যালয়ের উদ্বোধন ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। 
আজ শনিবার (২১ই আগস্ট) দুপুরে রংপুর সিটি কর্পোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা মহানগরীর সেনানিবাস এলাকার ৩ নং আর্মি এম.পি. চেকপোস্ট সংলগ্ন “কনফিডেন্স টাওয়ার’র ২য় তলায়” অসকস” বিভাগীয় জেলা শাখার কার্যালয়ের নতুন অফিসের আনুষ্ঠানিক উদ্বোধন করেন।
এ সময় অসকস বাংলাদেশের রংপুর জেলা শাখার সভাপতি সার্জেন্ট মোঃ সাফিউল ইসলামের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে সিটি মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা- অবসরপ্রাপ্ত সেনাবাহিনীর এই সামাজিক সেচ্ছাসেবী সংগঠনের কর্মকান্ডের প্রসংশা করে বলেন,আগামীতে এই সংগঠনটি জনকল্যাণমুখী হয়ে সমাজের মানুষের জন্য কাজ করবে এবং অবসরপ্রাপ্ত এই সেনা সদস্যরা ঐক্যবদ্ধ থেকে দেশে  অন্যতম একটি বৃহৎ সংগঠনে রুপান্তরসহ অর্থনৈতিক ভাবে দেশের উন্নয়নে কাজ করবে।
মেয়র এর বক্তব্য শেষে অসকস বাংলাদেশের কেন্দ্রীয় কমিটির অর্থবিষয়ক উপদেষ্টা ও জেলা শাখার কার্যনির্বাহী পরিষদের উপদেষ্টা অবসরপ্রাপ্ত সিনিয়র ওয়ারেন্ট অফিসার  আফজাল হোসেন, জেলা ও মহানগর কমিটির অসকস এবং কনফিডেন্স সেভিংস এন্ড ক্রেডিট কো-অপারেটিভ সোসাইটি লিমিটেডের পক্ষ থেকে সম্মাননা স্মারক তুলে দেন রংপুর সিটি মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফাকে পরে স্থানীয় কাউন্সিলর সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ কে সম্মাননা স্মারক তুলে দেয়া হয়।
উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,বিশিষ্ট সমাজ সেবিকা সালমা ইসলাম মেরি,মেসার্স বাঁধন ট্রেডার্স এর স্বত্ত্বাধিকারী ও বাংলা টেলিভিশনের রংপুর বিভাগীয় ব্যুরো এসএম রাফাত হোসেন বাঁধন, আইডিয়া গ্রুপ অফ ইন্ডাস্ট্রিজ স্বত্বাধিকারী সরকার মাজহারুল মান্নান, বঙ্গবন্ধু ছাএফেডারেশনের সভাপতি মিজানুর রহমান মির্জা, ১৭ নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল গফ্ফার, ১৩ নং ওয়ার্ড কাউন্সিলর ফজলে এলাহী ফুলু ও সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
আরও উপস্থিত ছিলেন, অবসরপ্রাপ্ত সশস্ত্রবাহিনী কল্যাণ সোসাইটির রংপুর জেলা শাখার- সাধারণ সম্পাদক অবসরপ্রাপ্ত সার্জেন্ট মোঃ আব্দুল কুদ্দুস ইন্জিঃ, সাংগঠনিক সম্পাদক অবসরপ্রাপ্ত কর্পোরাল মোঃ রফিকুল ইসলাম  ও মহানগর শাখার সভাপতি অবসরপ্রাপ্ত সার্জেন্ট মোঃ রফিকুল ইসলাম বীর, এবং সাধারণ সম্পাদক অবসরপ্রাপ্ত সার্জেন্ট মোঃ মনিরুজ্জামান মনির ইন্জিঃ সহ অবসরপ বাহিনী কল্যান সোসাইটির সকল সদস্যসহ প্রিন্ট ও ইলেক্ট্রিক মিডিয়ার গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর রংপুর প্রতিনিধি এস এম রাফাত হোসেন বাঁধন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.