ছাত্র ইউনিয়ন রাজশাহী জেলার সাবেক সাধারণ সম্পাদক হাবীবুজ্জামান চুনীর মৃত্যুতে শোক


নিজস্ব প্রতিবেদক: স্বৈরাচার এরশাদ বিরোধী আন্দোলনের রাজশাহীর অন্যতম সংগঠক, বাংলাদেশ ছাত্র ইউনিয়ন রাজশাহী জেলার সাবেক সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় কমিটির সদস্য হাবীবুজ্জামান চুনীর অকাল প্রয়াণে শোক প্রকাশ করেছেন বাংলাদেশ ছাত্র ইউনিয়ন রাজশাহী জেলা ও মহানগরের সাবেক নেতৃবৃন্দ।

নেতৃবন্দ হাবীবুজ্জামান চুনীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করে বিবৃতিতে স্বাক্ষর করেছেন, ছাত্র ইউনিয়নের সাবেক সভাপতি,সাধারণ সম্পাদকের মধ্যে ওয়াহিদা মল্লিক জলি, আজম মাসুদ, মনিরুজ্জামান, শরীফুল ইসলাম বাবু, শহীদুল ইসলাম, মাহফিজুর রহমান রনি, শ্যামল কুমার ঘোষ, মাহফুজুল ইসলাম লিটন, দেবব্রত সরকার তপন, গৌতম লাহিড়ি, শফিকুল ইসলাম শিবলী, এহসানুল আমিন ইমন, হাফিজ উদ্দিন পিন্টু, দেবাশীষ সাহা, হিরো চৌধুরী, শাহজাহান আলী পিয়াস, সোহেল আকতার সুইট,উজ্বল ঘোষ, অজিত কুমার ঘোষ, অমিতাভ ভট্টাচার্য, এস এম তারিক আমিন সঙ্গী, দীনেশ প্রমাণিক, পাপেল আহমেদ, সুদীপ্ত রায় চৌধুরী, মনিরুজ্জামান মানিক, ফেরদৌস আহমেদ উজ্বল, কামরুজ্জামান রানা, ওয়ালিদ আদনান নাহিদ ও মাহফুজুর রহমান ডন।

উল্লেখ্য যে হাবীবুজ্জামান চুনী ৫ জুলাই ম্যাসিভ হার্ট এ্যাটাক করে কানাডায় একটি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

গত ১৭ জুলাই তিনি মৃত্যু বরণ করেন। তার মৃত্যুতে রাজশাহী জেলা ও মহানগর ছাত্র ইউনিয়নের সাবেক নেতৃবৃন্দ শোক বার্তায় বলেন, চুনী শুধুমাত্র আসাম্প্রদায়িক প্রগতিশীল সমাজ সচেতন মানুষই ছিলেন না তিনি তার সময়ের একজন অবিসংবাদিত সংগঠক ছিলেন।

তিনি স্বপ্ন দেখতেন দিন বদলের ও শোষনহীন সমাজের এবং অসংখ্য তরুনকে সপ্ন দেখাতেন। তিনি ছিলেন আজন্ম যোদ্ধা। ছোট থেকেই অসম্ভব সাংগঠনিক ক্ষমতার অধিকারী ছিলেন।

তাঁর মৃত্যুতে আমরা শোষনহীন সমাজের একজন অদম্য মানুষকে হারালাম। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক কন্য ও এক পুত্র সন্তানকে রেখে যান। তার মৃত্যুতে ছাত্র আন্দোলনের এক অধ্যায়ের সমাপ্তি ঘটলো বলে নেতৃবৃন্দ উল্লেখ করেন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি মোঃ ফজলুল করিম (বাবলু) রাজশাহী।

Comments are closed, but trackbacks and pingbacks are open.