চ্যাম্পিয়সন কাপ ডে-নাইট মিনি ফুটবল টুর্নামেন্টের পুরস্কার বিতরণে রাসিক মেয়র

রাসিক প্রতিবেদক:  উপচে পড়া দর্শক সমাগম ও বিপুল উৎসাহ-উদ্বীপনার মধ্য দিয়ে রাজশাহীতে অনুষ্ঠিত হয়েছে ২০তম চ্যাম্পিয়নস কাপ ডে-নাইট মিনি ফুটবল টুর্নামেন্ট-২০১৯ এর ফাইনাল খেলা।

টিকাপাড়া তরুণ সংঘ ক্লাবের আয়োজিত এই টুর্নামেন্টের পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ট্রফি ও অন্যান্য পুরস্কার তুলে দেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।

আজ শুক্রবার রাত ৮টায় নগরীর টিকাপাড়া মাঠে এই খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। ফাইনাল খেলায় দীপ্ত পরিষদ দলকে ট্রাইবেকারে ৩-১ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়েছে পারুল স্মৃতি সংঘ।

তরুণ সংঘ ক্লাবের সভাপতি নাজুল হুদা বুলবুলের সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক নাইমুল হুদা রানা, ২৩নং ওয়ার্ড কাউন্সিলর ও রাজশাহী জেলা মোটর শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মাহাতাব হোসেন চৌধুরী, ২৭ নং ওয়ার্ড কাউন্সিলর আনোয়ারুল আমিন আযব, রাজশাহী সড়ক পরিবহন গ্রুপের সাধারণ সম্পাদক মতিউল হক টিটু, রাজশাহী মহানগর শ্রমিক লীগের সাধারণ সম্পাদক আব্দুল সোহেল প্রমুখ। স্বাগত বক্তব্য দেন তরুণ সংঘ ক্লাবের সাধারণ সম্পাদক শামীম হোসেন চৌধুরী। # (প্রেস বিজ্ঞপ্তি ) #

Comments are closed, but trackbacks and pingbacks are open.