চোখে মুখে ও যৌনাঙ্গে মরিচ গুঁড়ো দিয়ে এক মহিলাকে মধ্যোযুগীয় কায়দায় নির্যাতনের দাবী! 

বিশেষ প্রতিনিধি: রাজশাহীর তানোরে মধ্যোযুগীয় কায়দায় মরিচ গুঁড়ো চোখে মুখে ও যৌনাঙ্গে দিয়ে এক মহিলাকে নির্যাতন করার অভিযোগ পাওয়া গেছে। তবে এঘটনায় তিনদিন অতিবাহিত হয়ে গেলেও এখন পর্যন্ত থানায় কোনপ্রকার মামলাও হয়নি। অপরদিকে প্রভাবশালীদের ভয়ে মেডিকেল থেকে বাড়ি যেতে পারছেন না নির্যাতিত নারীর পরিবার বলে দাবি করছেন তারা। এমন চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে, চলতি মাসের গত শনিবার (১৯ জুন) উপজেলার পাঁচন্দর ইউপির ধুবইল সাহাপুর গ্রামে।
ওই নারীর পরিবারের মৌখিক অভিযোগ সূত্রে জানা গেছে, সাহাপুর গ্রামের প্রভাবশালী দুরুল পূর্ব শত্রুতার জের ধরে প্রতিবেশী সাঈদের প্রায় ২০/২৫ টির মত ফলজ গাছ কেটে ফেলেন। এতে করে সাঈদের স্ত্রী মনের ক্ষোভে বকাবকি করলে প্রভাবশালী দুরুল, বকুল খালেক নাসির ও তানিয়া বাড়ি থেকে বের হয়ে এসে কোন কথা ছাড়াই সাঈদের স্ত্রীকে বলে তুই আমাদের গালাগালি করছিস কেন বলেই মারপিট শুরু করেন তাঁরা। মারপিটের একপর্যায়ে দুরুল বকুল ও তানিয়া বাড়ি থেকে গুঁড়ো মরিচ এনে সাঈদের স্ত্রীর চোখে মুখে ও যৌনাঙ্গে জোর করে ছিটিয়ে দেয় তাঁরা।
এতে সাঈদের স্ত্রী চিতকার দিতে শুরু করলে প্রতিবেশীরা দৌড়ে আসলে প্রভাবশালীরা সাঈদের স্ত্রীকে ফেলে রেখে পালিয়ে যান। এসময় ঘটনাস্থলে সাঈদের স্ত্রী জ্ঞানশুন্য হয়ে পড়লে স্থানীয়রা তাকে দ্রুত তানোর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়েগিয়ে ভর্তি করান। অন্যদিকে এমন জঘন্য ঘটনার তিন দিন অতিবাহিত হলেও এখন পর্যন্ত কোন ব্যবস্থা গ্রহন করেননি তানোর থানা পুলিশ বলে অভিযোগ করেন নির্যাতিত সাঈদের স্ত্রী।
পাষবিক নির্যাতিত জৈনেক নারী বিটিসি নিউজকে বলেন, প্রায় একসপ্তাহ ধরে প্রতিবেশী প্রভাবশালী দুরুল ও তার ছেলে মেয়ে, জামাই বিভিন্ন ভাবে আমাদের শারিরীক ও মানষিক ভাবে নির্যাতন করে আসছেন। ফলে বাধ্য হয়ে গত ২০ জুন শনিবার তানোর থানায় তিন জন’সহ অজ্ঞাত নামা আসামি করে অভিযোগ দায়ের করেন তাঁরা।
এ বিষয়ে আজ সোমবার (২১ জুন) সন্ধ্যা ৭টা ৩৫ মিনিটের দিকে মুঠো ফোনে তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ রাকিবুল হাসান রাকিব এর সাথে কথা হলে তিনি বিটিসি নিউজকে জানান, আমরা এ ঘটনায় এখন পর্যন্ত কোনপ্রকার লিখিত অভিযোগ পাইনি। তবে আপনাদের কাছে শুনে বুঝতে পারছি এরাই কয়েকদিন আগে জমি-জমা সংক্রান্ত ব্যাপারে থানায় লিখতে অভিযোগ দিয়ে গেছে। আমরা ওই বিষয়ে তদন্ত করছি, তদন্ত সাপেক্ষে দেশের প্রচলিত আইন অনুযায়ী আইন গত ব্যবস্থা গ্রহণ করা হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.