চিরিরবন্দরে ১০০ কেজি গাঁজাসহ গ্রেপ্তার-৩

দিনাজপুর প্রতিনিধি: দিনাজপুরের চিরিরবন্দরে ১০০ কেজি গাঁজাসহ ৩ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় গাঁজার চালান বহনকারী ট্রাক জব্দ করা হয়। শনিবার ভোরে উপজেলার রেলস্টেশন সড়কের নুরজাহান সুপার মার্কেটের সামনে গাঁজার চালানটি জব্দ করা হয়।
গ্রেপ্তার ব্যক্তিরা হলেন- দিনাজপুর জেলার কোতোয়ালি থানার শেখহাটি এলাকার মোস্তাকিম (৩১), একই এলাকার রেজাউল করিম (৪৫) ও রংপুর জেলার বদরগঞ্জ উপজেলার ফেসকি পাড়ার মোহাইমিনুর রহমান (৩০)।
পুলিশ জানায়, আজ ভোরে ১০ চাকার একটি ড্রাম ট্রাক তল্লাশী চালিয়ে ড্রাইভারের সিটের পিছন থেকে চারটি বস্তায় ১০০ কেজি গাঁজা জব্দ করা হয়। এ সময় মাদক ব্যবসার সঙ্গে সরাসরি জড়িত থাকার অভিযোগে ৩ জনকে গ্রেপ্তার করা হয়।
চিরিরবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল হাসনাত খান বিটিসি নিউজকে বলেন, গত শুক্রবার দিবাগত রাতে একটি ড্রাম ট্রাকে তল্লাশী চালিয়ে ১০০ কেজি গাঁজাসহ ৩ জনকে গ্রেপ্তার করা হয়। জব্দ হওয়া গাঁজার আনুমানিক মূল্য ১৫ লাখ টাকা। গ্রেপ্তার হওয়া ব্যক্তিদের নামে ঢাকাসহ দেশের বিভিন্ন থানায় মাদকের একাধিক মামলা রয়েছে। তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর দিনাজপুর প্রতিনিধি মো: ইয়ামিন সরকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.