চিতলমারীতে স্বাস্থ্য কর্মকতার নিজ অর্থায়নে খাদ্যসহায়তা প্রদান


বাগেরহাট প্রতিনিধি: করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে কর্মহীন মানুষের মাঝে বাগেরহাটের চিতলমারী উপজেলার বোয়ালিয়া গ্রামের কৃতি সন্তান, মোল্লাহাট উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকতা এবং বোয়ালিয়া শ্রীশ্রী কাশীকৃষ্ণ সেবা সংঘের সভাপতি ডা. বিপ্লব কান্তি বিশ্বাস (জয়)। খাদ্য সহায়তা প্রদান করেছেন। গতকাল রবিবার সকাল ১১টায় শ্রীশ্রী কাশীকৃষ্ণ সেবাসংঘ প্রাঙ্গণে সামাজিক দূরত্ব বজায় রেখে এ খাদ্য সহায়তা প্রদান করা হয়।

প্রথম ধাপে তিনি ১০০ জন দরিদ্র কর্মহীন গৃহবন্দীকে নিজ অর্থায়নে খাদ্য সহায়তা প্রদান করেছেন। প্রদানকৃত প্রতি প্যাকেটে ১০ কেজি চাল, ২ কেজি আটা, ১ কেজি আলু, ১ কেজি পিয়াজ, ১ কেজি ডাল, ১ কেজি লবন ও একটি সাবান দেয়া হয়।

এসময় উপস্থিত ছিলেন চিতলমারি উপজেলা পরিষদ চেয়ারম্যান অশোক কুমার বড়াল, ডা. বিপ্লব কান্তি বিশ্বাস জয়, প্রভাষক কৌশিক ব্রত বিশ্বাস, শিক্ষক কিশোর কুমার বালা, প্রভাষক বিদ্যুৎ কুমার বিশ্বাস, সেবা সংঘের সাধারণ সম্পাদক নির্মল বিশ্বাস, সমাজ সেবক নির্মল চন্দ্র বিশ্বাস, ইউপি সদস্য জগদীশ চন্দ্র বোস প্রমূখ।

ডা. বিপ্লব কান্তি বিশ্বাস জয় বলেন, বর্তমান সময়ে সবাই কর্মহীন অবস্থায় গৃহবন্দী রয়েছেন। অনেকের আয়ের উৎস্য বন্ধ থাকায় সংসারের ব্যয়ভার বহণ করতে পারছেন না। অনেকের মানবেতর জীবন চলছে মানবিক কারনে আমি নিজ অর্থায়নে বোয়ালিয়া পূর্বপাড়া, বোয়ালিয়া পশ্চিমপাড়া, খলিশাখালী, শান্তিপুর ও পরানপুর গ্রামের বিভিন্ন স্তরের অভাবীদের মাঝে খাদ্য সহায়তা দিচ্ছি। আজ ১শ পরিবারে এই সহায়তা প্রদান করা হচ্ছে। প্রয়োজনে বিভিন্ন ধাপে এ খাদ্যসহায়তা প্রদান করা হবে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বাগেরহাট প্রতিনিধি মাসুম হাওলাদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.