‘চা’ খাইয়ে অটোরিকশা চুরি করে তারা : গ্রেপ্তার-৭

​গাজীপুর প্রতিনিধি: গাজীপুরে বিশেষ অভিযান চালিয়ে একটি প্রাইভেটকার ও ২টি চোরাই অটোরিকশাসহ আন্তজেলা চোর চক্রের সাত সদস্যকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ। গতকাল মঙ্গলবার (৩০ মার্চ) গাজীপুরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে নেশাজাতীয় দ্রব্য ও চায়ের ফ্লাক্স উদ্ধার করা হয়।
গ্রেপ্তারকৃতরা হলেন: মাদারীপুরের আরব আহম্মেদ ওরফে বাদশা মিয়া (৪০), ময়মনসিংহের জসিম উদ্দিন (৩০), বরিশালের মো. জুয়েল রানা (৪০), নেত্রকোণার মো. রমজান আলী (৬০), কুড়িগ্রামের ফুলজার আলী ওরফে সাগর (৩৪) ও মাসুদ রানা (৩৫) এবং জামালপুরের মো. ছোবাহান খা (৩৫)।
আজ বুধবার (৩১ মার্চ) দুপুরে জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে ওসি নিতাই চন্দ্র সরকার ওই তথ্য জানিয়েছেন।
জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) ওসি নিতাই চন্দ্র সরকার বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, চোর চক্রের সদস্যরা প্রাইভেটকারযোগে জেলার বিভিন্ন এলাকায় কৌশলে অবস্থান নেয়। পরে তারা সুযোগ বুঝে ওই এলাকার অটোরিকশা ভাড়া নেয় এবং অটোরিকশা নির্জন স্থানে গেলে বিশ্রাম নেয়ার কথা বলে সঙ্গে থাকা ফ্লাক্স থেকে কৌশলে অটোচালককে চা পান করায়। এক পর্যায়ে অটোচালক অচেতন হয়ে পড়লে অটো নিয়ে তারা চম্পট দেয়।
‘পরে তা গাজীপুর মহানগরের বাসন থানাধীন কড্ডা নান্দুন এলাকায় মাসুদ রানার গ্যারেজে কম দামে বিক্রি করে দেয় তারা। গ্যারেজ মালিক মাসুদ ওই রিকশার যন্ত্রাংশ খুলে এবং অটোরিকশার রং পরিবর্তন করে বিভিন্নজনের কাছে বেশী দামে বিক্রি করেন।’
গতকাল মঙ্গলবার (৩০ মার্চ) সন্ধ্যায় এ চক্রটি গাজীপুর সদর উপজেলার হোতাপাড়া এলাকায় অবস্থান করছে- এমন খবরের ভিত্তিতে সেখানে গিয়ে অভিযান চালায় গোয়েন্দা পুলিশ।
পরে প্রথমোক্ত ৪ জনকে পুলিশ গ্রেপ্তার করে এবং তাদের স্বীকারোক্তি অনুযায়ী জেলার বিভিন্ন স্থান থেকে অন্যদের গ্রেপ্তার করা হয়।
এ সময় তাদের হেফাজত থেকে একটি প্রাইভেটকার ও ২টি চোরাই রিকশা, চায়ের একটি বড় ফ্লাক্স ও কিছু নেশাজাতীয় দ্রব্য উদ্ধার করা হয়। এ ব্যাপারে তাদের বিরুদ্ধে জয়দেবপুর থানায় মামলা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর গাজীপুর প্রতিনিধি মো. সাইফুল ইসলাম সাইফুল। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.