চারঘাটে গাছ চুরি মামলায় সাবেক ইউপি চেয়ারম্যান ও ছেলে গ্রেফতার

 

চারঘাট প্রতিনিধি : রাজশাহীর চারঘাটে গাছ চুরির মামলায় সাবেক ইউপি চেয়ারম্যান ও তার ছেলেকে গ্রেফতার করেছে থানা পুলিশ। মঙ্গলবার দুপুরে তাদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। এরআগে সোমবার দিবাগত রাত ২টার দিকে চারঘাটের ঝিকরা গ্রামের নিজ বাসা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, উপজেলার ঝিকরা গ্রামের মৃত শোয়েব উদ্দিন সরকারের ছেলে ও সরদহ ইউনিয়ানের সাবেক ইউপি চেয়ারম্যান এসএম ইউসা ওরফে ভোলা (৬৫) ও তার ছোট ছেলে রাকিব উদ্দিন সরকার ওরফে রোকন (৩২)। চারঘাট মডেল থানার ওসি (তদন্ত) আব্দুল বারী এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, সৎ মা ও ভাইয়ের জমি জোরপূর্বক দখল করে গাছ, আখ চুরি করে কেটে বিক্রির ঘটনায় গত বছরের (২৮ ডিসেম্বর) থানায় মামলা দায়ের করেন ওই জমির প্রকৃত মালিক ইয়াহিয়া হোসেন সরকার। মামলায় সাবেক ইউপি চেয়ারম্যানসহ ৩জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরো ৫/৬ জনকে আসামী করা হয়।

সম্প্রতি ওই মামলায় আসামীরা জামিন পান। গত ১০ এপ্রিল ওই মামলায় দিন ছিলো। ওই দিন আসামীরা আদালতে হাজির না হলে তাদের বিরুদ্ধে আদালত ওয়ারেন্ট জারি হয়। এরই প্রেক্ষিতে সোমবার দিবাগত রাত ২টার দিকে চারঘাট মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) এমাজ উদ্দিন তার সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.