‘চাকরীচ্যুতির ক্ষোভে’ ম্যানেজারকে হত্যার আসামী গ্রেফতার

কুমিল্লা ব্যুরো: কুমিল্লায় অনিয়মের অভিযোগে চাকরীচ্যুত করার ক্ষোভে ইপিজেডের একটি চীনা কোম্পানীর কর্মকর্তা খাইরুল বাশার সুমন (৩২) চাঞ্চল্যকর হত্যা মামলায় মো. মহিউদ্দিন (২১) নামে এক যুবককে গ্রেফতার করা হয়েছে।
আজ শুক্রবার (০৭ মে) ভোরে কুমিল্লার সদর দক্ষিণ উপজেলার পদুয়ার বাজার বিশ্বরোড এলাকায় অভিযান চালিয়ে ওই আসামীকে গ্রেফতার করা হয়। মহিউদ্দিন কুমিল্লা নগরীর দক্ষিণ চর্থা এলাকার মৃত আবদুল হকের ছেলে।
র‌্যাব-১১, সিপিসি-২ এর কোম্পানী কামান্ডার মেজর তালুকদার নাজমুস সাকিব বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, গ্রেফতারের পর আসামী মহিউদ্দিনকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ ও অনুসন্ধানে জানা যায়, সে এবং তার আরও ৭/৮ জন সহযোগীসহ পরিকল্পিতভাবে সুমনকে হত্যা করে।
তিনি আরও জানান, জিজ্ঞাসাবাদ শেষে মহিউদ্দিনকে মামলার বর্তমান তদন্ত কর্মকর্তার কাছে হস্তান্তর করা হয়েছে।
মামলার তদন্ত কর্মকর্তা সূত্রে জানা যায়, নিহত খায়রুল বাশার সুমন কুমিল্লার সদর দক্ষিণ উপজেলার গলিয়ারা ইউনিয়নের মান্দারি গ্রামের মোহাম্মদ মমিন মাস্টারের তৃতীয় ছেলে। সুমন কুমিল্লা ইপিজেডে সিং সাং সু নামে একটি চীনা কোম্পানীতে এইচ আর অফিসার হিসেবে কর্মরত ছিলেন।
গত শুক্রবার (৩০ এপ্রিল) বিকেলে ইপিজেড থেকে বাড়ি ফেরার পথে ইপিজেড গেইট সংলগ্ন রোসা ও স্বপ্ন সুপার সপের সামনে সুমনকে ছুরিকাঘাত করা হয়। আহত অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে অতিরিক্ত রক্তক্ষরণে তিনি মারা যান।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর কুমিল্লা ব্যুরো প্রধান আব্দুল্লাহ আল মানছুর। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.