“চাঁপাই দর্পণ” কার্যালয় ও “দর্পণ টিভি” স্টুডিও পরিদর্শনে এডিসি জেনারেল তাজকির উজ জামান


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:  চাঁপাইনবাবগঞ্জ জেলা থেকে প্রকাশিত “দৈনিক চাঁপাই দর্পণ” পত্রিকা কার্যালয় ও চাঁপাইনবাবগঞ্জের প্রথম অনলাইনভিত্তিক টেলিভিশন ‘দর্পণ টিভি’র স্টুডিও পরিদর্শন করেছেন চাঁপাইনবাবগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এ.কে.এম তাজকির-উজ-জামান।

আজ শনিবার দুপুরে জেলা শহরের বাবু গিরিশ চন্দ্র মোলিক মার্কেটের (শিল্পকলা মার্কেট) ৪র্থ তলায় ‘দর্পণ টিভি’র (পরীক্ষামূলক সম্প্রচার) স্টুডিও ও ‘দৈনিক চাঁপাই দর্পণ’র কার্যালয় পরিদর্শন করেন তিনি। পরিদর্শনে তিনি ‘দর্পণ টিভি’র (অনলাইন) ব্যবস্থাপনা পরিচালক ও ‘দৈনিক চাঁপাই দর্পণ’র প্রকাশক ও সম্পাদক আশরাফুল ইসলাম রঞ্জুর সাথে তিনি বিভিন্ন করনীয় বিষয় নিয়ে আলোচনা করেন।

এসময় আরো উপস্থিত ছিলেন, জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো. ইকবাল হাসান, আইটি অফিসার আব্দুর রহিম পলাশ, নিজস্ব প্রতিবেদক জাহাঙ্গীর আলম, অফিস স্টাফ আবু তালহা ও মো. মুসাসহ অন্যান্যরা।

পরিদর্শনে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এ.কে.এম তাজকির-উজ-জামান চাঁপাইনবাবগঞ্জের বিভিন্ন উন্নয়নের সংবাদ প্রচারে দৈনিক চাঁপাই দর্পণকে ধন্যবাদ জানিয়ে বলেন, অনলাইনভিত্তিক টেলিভিশন ‘দর্পণ টিভি’ (অনলাইন) আগামীতে চাঁপাইনবাবগঞ্জের মানুষের উন্নয়ন, সমস্যা, সম্ভাবনা নিয়ে কথা বলবে।

বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়নের চিত্র তুলে ধরে উন্নত বাংলাদেশ বির্নিমানে ভূমিকা রাখবে। তিনি চাঁপাইনবাবগঞ্জের স্বাস্থ্য, শিক্ষা, ইতিহাস ও ঐতিহ্য নিয়ে এবং বিশেষ বিশেষ বিষয় নিয়ে আলোচনা ও করনীয় বিষয় তুলে ধরার আহবান জানান। স্টুডিও পরিদর্শন শেষে জেলা প্রশাসনের এই কর্মকর্তা ‘দর্পণ টিভি’র সম্প্রচারের জন্য গৃহিত বিভিন্ন কার্যক্রমের ভূয়সী প্রশংসা করেন এবং খুব কম সময়ের মধ্যে পরীক্ষামূলক সম্প্রচার শেষে সরসরি সম্প্রচার শুরু করবে বলেও আশাবাদ ব্যক্ত করেন।

‘দর্পণ টিভি’র ব্যবস্থাপনা পরিচালক ও ‘দৈনিক চাঁপাই দর্পণ’র প্রকাশক ও সম্পাদক আশরাফুল ইসলাম রঞ্জু ‘দর্পণ টিভি’ (অনলাইন) পরিদর্শন করা এবং বিভিন্ন দিকনির্দেশনামূলক ধারণা ও পরামর্শ দেয়ার জন্য আন্তরিক কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান এডিসি জেনারেলকে।

সফলভাবে ‘দর্পণ টিভি’ (অনলাইন) প্রতিষ্ঠার জন্য আন্তরিক সহযোগিতাও কামনা করেন ‘দর্পণ টিভি’র ব্যবস্থাপনা পরিচালক ও ‘দৈনিক চাঁপাই দর্পণ’র প্রকাশক ও সম্পাদক আশরাফুল ইসলাম রঞ্জু।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.