চাঁপাইনবাবঞ্জের আজাইপুর বিল পরিদর্শনে বিভাগীয় কমিশনার


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: কচুরীপানাসহ বিভিন্ন আগাছায় পুরোপুরিভাবে নষ্ট হয়ে যাওয়া আজাইপুর,শংকরবাটী ও রামকৃষ্টপুর বিল পরিস্কার করে ব্যবহারের উপযোগী ও দৃষ্টিনন্দন হয়ে উঠেছে।
কচুরীপানা ও আগাছা পরিস্কারের পর বিলটির সৌন্দর্য বৃদ্ধির জন্য বিভিন্ন উদ্যোগে নেয়া হয়েছে জেলা প্রশাসন ও পৌরসভার উদ্যোগে। এরই অংশ হিসেবে গতকাল রবিবার বিকেলে চাঁপাইনবাবগঞ্জ জেলা শহরের প্রাণ কেন্দ্র আজাইপুর, শংকরবাটী ও রামকৃষ্টপুর বিল এর সৌন্দর্য বৃদ্ধি কাজ পরিদর্শন করেছেন রাজশাহী বিভাগীয় কমিশনার ড. মোঃ হুমায়ুন কবীর।
পরিদর্শনকালে উপস্থিত ছিলেন চাঁপাইনবাবগঞ্জ-৩ সদর আসনের সংসদ সদস্য মোঃ হারুনুর রশীদ, জেলা প্রশাসক মোঃ মঞ্জুরুল হাফিজ, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার মেয়র মোহাম্মদ নজরুল ইসলাম, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যান মোঃ তসিকুল ইসলাম (তসি), জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ্ব মোঃ রুহুল আমিন, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ নজরুল ইসলামসহ জেলা প্রশাসনের বিভিন্নস্তরের কর্মকর্তা ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।
এসময় চাঁপাইনবাবগঞ্জ জেলা শহরের আজাইপুর,শংকরবাটী ও রামকৃষ্টপুর বিল এর সৌন্দর্য আরও বৃদ্ধি ও বিনোদন স্পট হিসেবে করণীয় বিষয় তুলে ধরেন বক্তারা।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.