বীরশ্রেষ্ঠ শহীদ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর এর ভাস্কর্য স্থাপিত


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জে আম্রকাননে ঘেরা সার্কিট হাউসের সামনে বীরশ্রেষ্ঠ শহীদ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর এর ভাস্কর্য ও স্মৃতিফলক উদ্বোধন করা হয়েছে।
আজ সোমবার (০২ আগস্ট) সকালে রাজশাহী বিভাগীয় কমিশনার ড. মো. হুমায়ুন কবীর ভাস্কর্য ও স্মৃতি ফলকের উদ্বোধন করেন। এসময় উপস্থিত ছিলেন, চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসক মো. মঞ্জুরুল হাফিজ, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. জাকিউল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) দেবেন্দ্র নাথ উরাও, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার মেয়র মোহাম্মদ নজরুল ইসলাম, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ইফফাত জাহান, সহকারী কমিশনার ভূমি আনিসুর রহমান, পৌরসভার প্যানেল মেয়র-৩ মুসলেমা বেগম মুসি, ওয়ার্ড কাউন্সিলর জিয়াউর রহমান আরমানসহ জেলা প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তা।
উল্লেখ্য, চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসনের যুগান্তকারী উদ্যোগে জেলার ইতিহাসে সর্বপ্রথম আবক্ষ ভাস্কর্য স্থাপিত হল। ১৯৭১ সালের মুক্তিযুদ্ধের রক্তক্ষয়ী রণাঙ্গণে সুদক্ষ নেতৃত্ব ও অদম্য সাহসিকতার পরিচয় দিয়েছিলেন বীরশ্রেষ্ঠ শহিদ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর। তাঁর অসামান্য ত্যাগের প্রতি বিনম্র শ্রদ্ধা জ্ঞাপন করতে সার্কিট হাউজ সংলগ্ন সড়ককে বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক নামকরণ করা হয় এবং প্রবেশ পথে তাঁর আবক্ষ প্রতিকৃতি ও স্মৃতিফলক স্থাপন করা হয়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.